Hoop Plus

এবার মহালয়ায় মা দুর্গা হচ্ছেন মিমি, সীতার চরিত্রে মধুমিতা সরকার

রাজ্য জুড়ে করোনার চোখ রাঙানিতে যথেষ্ট উদ্বেগের মধ্যে রয়েছেন মা দুর্গা। বছরে দিন কয়েকের জন্যই হাজির হন বঙ্গে সপরিবারে। বাঙালিও সারা বছর অধির আগ্রহে কাউন্ট ডাউনের হিসেব দেখে চলে দুর্গা পুজোর। মল মাসের দৌলতে পুজো গড়িয়ে অক্টোবরের শেষ প্রান্তে গেলেও ২০২০ এর দুর্গাপুজোর ভবিষ্যৎ এই মুহূর্তে বিশ বাঁও জলে। ইতিমধ্যেই অনেক বড় বড় পুজো কমিটি করোনার কাছে পরাজয় স্বীকার করে হাত তুলে নিয়েছেন। বুক চেপে বসে কুমোরটুলী। রাজ্য সরকার যদিও বা পুজো নিয়ে কোনো সিদ্ধান্ত এখনো পর্যন্ত নেয় নি।

পুজোর ভবিষ্যৎ অনিশ্চয়তার খাতায় থাকলেও বাঙালির প্রিয় ‘মহালয়া’ কিন্তু সাজছে তার সৌন্দর্য নিয়েই। বরং ডিপ্রেশনে থাকা বাঙালির মন জয় করতে সেরা মহালয়া উপহার দিতে মরিয়া ইন্ডাস্ট্রিও। এর মধ্যে মহালয়া নিয়ে এল চমকপ্রদ খবর। একটি জনপ্রিয় চ্যানেলে এবার মহালয়ার অনুষ্ঠান পরিচালনা করছেন বিদগ্ধ পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। মা দুর্গার ভূমিকায় দেখা যাবে মিমি চক্রবর্তীকে।

বস্তুত, অকালবোধনের থিম নিয়ে করা এই অনুষ্ঠানে ইতিমধ্যেই স্থির হয়ে গেছে রাম-সীতা-রাবণ চরিত্রের অভিনয় করবেন কারা। রামের ভূমিকায় দেখা যাবে ছোট পর্দার অন্যতম মুখ জিতু কমলকে। অন্যদিকে মা সীতার ভূমিকায় মধুমিতা সরকার। পাশাপাশি রাবণের চরিত্রে থাকছেন দীর্ঘকাল ছোট পর্দায় অনুপস্থিত রাজেশ শর্মা। এমন অভিনব ও আকর্ষণীয় চরিত্রে কমলেশ্বর মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে ইতিমধ্যেই যথেষ্ট উৎসাহ প্রকাশ করেছেন রাম-সীতা-রাবণ।

Related Articles