whatsapp channel

গর্ভাবস্থায় বিশ্রাম নয়, ঘাম ঝরানো শরীরচর্চার ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী নেহা ধুপিয়া

বিখ্যাত অভিনেত্রী ও সঞ্চালিকা এবং প্রাক্তন মিস ইন্ডিয়া নেহা ধুপিয়া (Neha dhupia) দ্বিতীয়বার মা হতে চলেছেন। কিছুদিন আগেই নিজের দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছেন নেহা। এবার প্রকাশ্যে এল নেহার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিখ্যাত অভিনেত্রী ও সঞ্চালিকা এবং প্রাক্তন মিস ইন্ডিয়া নেহা ধুপিয়া (Neha dhupia) দ্বিতীয়বার মা হতে চলেছেন। কিছুদিন আগেই নিজের দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছেন নেহা। এবার প্রকাশ্যে এল নেহার গর্ভাবস্থাকালীন যোগার ভিডিও।

Advertisements

নেহা নিজেই ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, বিগত কুড়ি বছর ধরে তিনি যোগা প্র্যাকটিস করছেন। চিকিৎসক তাঁকে গর্ভাবস্থার নয় মাসও যোগা করতে বলেছেন। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার পর যোগাসনের ক্ষেত্রে কিছু পরিবর্তন আসে। ফলে উপযুক্ত ট্রেনার ছাড়া যোগাসন করা উচিত নয়। নেহা তাঁর ট্রেনার রোহিত (Rohit)-এর সাহায্যে যোগা প্র্যাকটিস করছেন।

Advertisements

ভিডিওতে নেহাকে ত্রিকোণাসন, বালাসন, বীরভদ্রাসনের মতো কয়েকটি আসন করতে দেখা যাচ্ছে। যোগার সময় নেহা খেয়াল রেখেছেন, যাতে তাঁর পেটের উপর চাপ না পড়ে। নেহার পরনে রয়েছে একটু লুজ ওয়ার্কআউট ড্রেস। যোগার ফলে সমগ্র শরীরের রিল‍্যাক্সেশন হয়। যোগা শরীরকে অ্যাকটিভ রাখতে সাহায্য করে। নেহাও এই তত্ত্বে বরাবর বিশ্বাসী।

Advertisements

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2018 সালের মে মাসে নেহা ও অঙ্গদ বেদী (angad bedi) বিয়ে করেন। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় নেহাকে নেটিজেনরা ট্রোল করা শুরু করেছিলেন। কিন্তু নেহা কোনো প্রতিক্রিয়া জানাননি। কয়েক মাস আগে নেহা ও অঙ্গদের প্রথম কন্যাসন্তান মেহের (meher)-এর জন্ম হয়েছে। এরপর গত সপ্তাহে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেছেন নেহা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media