Hoop PlusTollywood

Subhashree Ganguly: দুধ সাদা শাড়িতে উপচে পড়ছে হটনেস, নেটদুনিয়ায় উত্তাপ ছড়ালেন ‘হট মাম্মা’ শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। বরাবরই নিজের বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করতে পছন্দ করেন তিনি। এর মধ্যেই থাকে কোনো ফিল্মের প্রোমোশনাল ফটোশুট। তবে শুধুমাত্র নিজের নয়, পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর বিভিন্ন মুহূর্ত শেয়ার করেন তিনি। শেয়ার করেন বহু পারিবারিক মুহূর্ত। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

শুভশ্রীর ভাইরাল হওয়া ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের সিকুইনড শাড়ি ও একই রঙের স্লিভলেস ব্লাউজ। ব্লাউজের প্লাঞ্জ নেকলাইনের ফলে শুভশ্রীর ক্লিভেজ উন্মুক্ত থাকলেও তা আবৃত রেখেছে শাড়ির আঁচল। হালকা মেকআপ করে চুল খোলা রেখেছেন তিনি। চুল সামান্য মেসি। কানে স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং ও আঙুলে স্টোন স্টাডেড আংটি পরেছেন শুভশ্রী। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, দাঁড়াও এবং দেখতে থাকো। এর সাথেই সাদা রঙের হার্ট ইমোজি জুড়েছেন শুভশ্রী। শুভশ্রীর ছবিতে কমেন্ট করে অভিনেত্রী ফলক রশিদ (Falaque Rashid) লিখেছেন, তিনি চোখ সরাতে পারছেন না। এর সাথেই দুটি চোখ ও আগুনের ইমোজি পোস্ট করেছেন তিনি।

চলতি বছর শুভশ্রী শুরু করেছেন তাঁর নতুন ইনিংস। মাতৃত্বকালীন সময়ে কাজ থেকে অল্প সময়ের বিরতি নিয়েছিলেন তিনি। ওজনও বেড়ে গিয়েছিল। কিন্তু বর্ধিত ওজন কমিয়ে আবারও কাজে ফিরেছেন শুভশ্রী। একের পর এক ফিল্ম রিলিজ করছে তাঁর। তবে এর মধ্যে কিছু ফিল্মের মুক্তি করোনা অতিমারীর কারণে এতদিন আটকে ছিল। রিলিজ করেছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’। দুটি ফিল্মেই অভিনয় করেছেন শুভশ্রী। ‘হাবজি গাবজি’ নাগরিক সমাজে হিট হলেও ‘ধর্মযুদ্ধ’ সমালোচিত হয়েছে। এই ফিল্মে শুভশ্রীকে দেখা গিয়েছে ডি গ্ল‍্যাম লুকে।

রিলিজ করেছে ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta) পরিচালিত ফিল্ম ‘বিসমিল্লাহ’। এই ফিল্মের মাধ্যমে টলিউডে অসমবয়সী হলেও শুভশ্রী ও ঋদ্ধি সেন (Ridhdhi Sen)-এর নতুন জুটি আত্মপ্রকাশ করেছে। তবে এই ফিল্ম ধর্মীয় কটাক্ষের সম্মুখীন হয়েছে। পুজোর মুখে রিলিজ করেছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’। তবে চিত্রনাট্য অনুযায়ী হালকা মেজাজের ফিল্ম হলেও বক্স অফিসে আশানুরূপ সফল হতে পারেনি ‘বৌদি ক্যান্টিন’।

whatsapp logo