BollywoodHoop PlusHoop Trending

ছেলের কুকীর্তি ঢাকতে ক্ষমা চাইলেন শানু, পুত্রের শিক্ষা নিয়ে দুষলেন প্রাক্তন স্ত্রীকে

কালার্সে ২০২০ বিগ বস সিজন ১৪ শুরু হয়ে গিয়েছে। এই শোতে অংশগ্রহণ করেছেন কুমার শানুর পুত্র জান কুমার।২৭ অক্টোবরের সম্প্রচারে দেখানো হয়, প্রতিযোগী নিক্কি আর এক প্রতিযোগী রাহুল বৈদ্যের সঙ্গে মারাঠি ভাষায় কথা বলছিলেন তিনি। তখন তাঁদের মারাঠি ভাষায় কথা বলতে নিষেধ করেন কুমার শানুর পুত্র। সাথে তিনি আরো বলেন, এতে আমার বিরক্তি লাগে। কুমার শানুর ছেলের এই মন্তব্যই মারাঠিদের ভাবাবেগে আঘাত করেন।

আর এই মন্তব্যের ভিডিয়ো প্রকাশ্যে আসতে না আসতে ক্ষোভে ফেটে পড়েন মারাঠা বাসি। এরপর ক্ষমা চাইলেন জান কুমার শানু। কালার্সের পক্ষ থেকে জান কুমার শানুর ক্ষমা চাওয়ার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়। এরপরই এমএনএস ফিল্ম ওয়ার্কার্স ইউনিয়ন প্রধান অমেয়া খোপরা জানিয়েছেন, তিনি শুধু চিঠির মাধ্যমে ক্ষমা চাওয়ায় মোটেই সন্তুষ্ট নন। আমরা এই বিষয়টি নিশ্চিত করব যাতে মুম্বইতে কখনও কোনও কাজ না পান জান কুমার শানু। মারাঠি ভাষার প্রতি ঘৃণা থাকলে সে মহারাষ্ট্রের বাইরে থাকুক।

এবার এই ঘটনা নিয়ে মুখ খুললেন গায়ক কুমার শানু। বৃহস্পতিবার এই ব্যাপারে কুমার শানুর ভিডিয়ো করে প্রকাশ্যে আসেন। যেখানে তিনি বলেন, “আমি শুনেছি আমার ছেলে জান খুবই খারাপ একটি কথা বলেছে। যা আমি এই ৪১ বছর ধরে কখনও ভাবিনি, ভাবতেও পারিনি। যে মহারাষ্ট্র, যে মুম্বই, মুম্বাদেবী আমাকে আশীর্বাদ দিয়েছিল, যেভাবে আমাকে নাম-যশ-অর্থ সমস্ত কিছু দিয়েছে, সেই মহারাষ্ট্রের সম্পর্কে এমন কোনও কথা আমার মনে কখনও আসতে পারে না। ভারতবর্ষের সমস্ত ভাষার সম্মান করি আমি। সমস্ত ভাষায় আমি গান গেয়ে ফেলেছি।” সাথে ছেলের হয়ে ক্ষমা চান কুমার শানু।

সাথে সাথে স্ত্রীর ওপর ক্ষোভ প্রকাশ করলেতন, ভিডিয়োটিতে আরো বললেন,”আমি প্রায় ২৭ বছর ধরে আমার ছেলের সঙ্গে থাকি না। আমরা আলাদা থাকি। জানি না ওর মা ওকে কী শিক্ষা দিয়েছে। কিন্তু আমি আর কী-ই বা করতে পারি, বাবা হিসেবে শুধু ক্ষমাই চাইতে পারি আপনাদের কাছে।”

whatsapp logo