BollywoodHoop PlusReality show

Raj Kundra: নুসরত জাহানের সঙ্গে একঘরে শিল্পার স্বামী রাজ কুন্দ্রা!

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ষোল তম সিজন নিয়ে ইতিমধ্যেই উৎসাহিত দর্শকদের একাংশ। সাধারণতঃ বিগ বসের ঘরে আমন্ত্রণ জানানো হয় বিতর্কিত ব্যক্তিত্বদের। এর মূল কারণ হল শোয়ের টিআরপি। বিদেশি শো ‘বিগ ব্রাদার’-এর আদলে তৈরি হয়েছে ‘বিগ বস’। এই শো সঞ্চালনা করেন সলমান খান (Salman Khan)। কিন্তু আগামী সিজনে সঞ্চালক বদলে যাওয়ার সম্ভাবনার কথাও শোনা যাচ্ছে। তবে তা প্রতিবারই শোনা যায়। কিন্তু তারপরেই সঞ্চালকের ভূমিকায় উদয় হন সলমান। এবার শোনা যাচ্ছে, প্রতিযোগীর লিস্টে রয়েছে বড়সড় চমক।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, বিতর্কিত নায়িকা নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) অংশগ্রহণ করতে চলেছেন বিগ বসের ঘরে। কিন্তু এবার শোনা গেল, বিগ বসের ঘরে আসার সিদ্ধান্ত নিয়েছেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। চ্যানেলের তরফে অফিশিয়াল কোনো ঘোষণা না হলেও রাজের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, তিনি মনে করছেন তাঁর সাথে ঘটে যাওয়া ঘটনাটির দুটি দিক রয়েছে। এর আগে অন্যরা নিজেদের কথা বললেও রাজ নিজের মত প্রকাশ করতে পারেননি। ফলে তিনি সিদ্ধান্ত নিয়েছেন, বিগ বসের ঘরকে তাঁর মত প্রকাশের প্ল্যাটফর্ম হিসাবে ব্যবহার করার।

গত বছর মার্চ মাসে রাজের অবৈধ পর্ণোগ্রাফি বানানোর ঘটনা মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের নজরে নিয়ে এসেছিলেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra), পুনম পান্ডে (Poonam Pandey)-রা। এরপর মাড আইল্যান্ডের একটি বাংলো থেকে পর্ণোগ্রাফি বানানোর সময় গ্রেফতার করা হয় গহনা বশিষ্ঠ (Gehena Vashishth) সহ বেশ কয়েকজন কলাকূশলীকে। তাঁরা অধিকাংশই নিউকামার ছিলেন। এই ঘটনায় আবারও সামনে আসে রাজের নাম। এরপর জুলাই মাসে গ্রেফতার হন রাজ। সেপ্টেম্বর মাসে জামিনে মুক্ত হন তিনি।

রাজ জেলে থাকাকালীন গত বছর বিগ বসের ঘরে এসেছিলেন শমিতা শেঠি (Shamita Shetty)। কিন্তু শোয়ে রাজকে নিয়ে তিনি কোনো কথা বলেননি।

whatsapp logo