Hoop Plus

দোষীদের শাস্তির দাবিতে সুশান্তের পাশে দাঁড়ালেন লক্ষ লক্ষ মানুষ

ইতিমধ্যেই অনলাইন পিটিশনে ৪০ লক্ষ মানুষ স্বাক্ষর করেছেন

বলিউডে এখন স্বজনপোষণ বন্ধ করার চেষ্টা চলছে। সুশান্তের মৃত্যুর পর সমাজের বিভিন্ন স্তরের মানুষের মধ্যে ক্ষোভ ফেটে পড়েছে। এই মৃত্যুর পর বলিউড এখন দুইভাগে ভাগ হয়ে গিয়েছে। বলিউডের উচ্চস্তরের সব ব্যক্তিদের বয়কটের ডাক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই করণ জোহর, যশরাজ ফিল্মস, সলমন খান এবং এসকেএসএফ-কে বয়কটের দাবিতে অনলাইন পিটিশনে ৪০ লক্ষের বেশি মানুষ স্বাক্ষর করেছেন। এদের সিনেমা বন্ধ করার জন্য একজোট হয়েছেন বহু মানুষ।

এছাড়া সুশান্তের মৃত্যুর পর গোটা দেশ জুড়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। করণ জোহর, বনশালী, সলমান খান, একটা কাপুর সহ বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীর নামে বিহারের আদালতে মামলা দায়ের করা হয়েছে। দেশের বিভিন্ন জায়গাতে সলমান খানের বিরুদ্ধে মুর্দাবাদ বলে স্লোগান তোলা হয়। পাটনায় সলমন খানের বিয়িং হিউম্যান স্টোর ভাঙচুর করেছে জনতা। সলমন খানের সমস্ত পোস্টার, ছবি ছিঁড়ে জ্বালিয়ে দিচ্ছে অনুগামীরা।

এদিকে সুশান্তের মৃত্যুর পর মুম্বই পুলিশ রিয়াকে ৮ ঘন্টার উপর জেরা করেন। আর তখন রিয়া পুলিশকে জানান যে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে তিনি বেরোতে চাননি। সুশান্ত তাঁকে চলে যেতে বলেছিলেন। সুশান্ত যে গত ৬ মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন এবং সেটার জন্য চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছিলেন, একথাও তিনি পুলিশকে জানান। যদিও রিয়ার বেশ কিছু কথাতে অসঙ্গতি মিলেছে। তাই পুলিশ ফের রিয়াকে জিজ্ঞাসাবাদ করতে পারে বলে জানা গেছে।

Related Articles