Hoop PlusTollywood

Puja Bannerjee: গোল্ডেন বিকিনি টপে উষ্ণতা ছড়ালেন পূজা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সহজেই যদি লোকের কাছে ফেমাস হয়ে যেতে হয়, তাহলে সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমকে আপনি সহজেই ব্যবহার করতে পারেন। সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যম যেমন ইউটিউব, ফেসবুক, এবং ইন্সটাগ্রাম এর মাধ্যমে আপনার প্রতিভা যদি প্রকাশ করে একবার ফেমাস হয়ে যান, তাহলে সেলিব্রিটিদের থেকে কোন অংশে কম হবেন না আপনি।

সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে কোন নাচ, গান বা যেকোনো প্রতিভা ভাইরাল হতে সময় লাগে না। বর্তমানে হাতে শুধু একটা মুঠোফোন থাকলেই যথেষ্ট কারুর যদি মন ভালো না থাকে বা কারোর যদি সময় কাটতে না চায় কিংবা কেউ যদি একটু একা একা নিজের মতন থাকবেন, ভাববেন তাহলে কিন্তু তার একমাত্র সঙ্গী হতেই পারে তার হাতের মুঠোফোনটি।

পুজা ব্যানার্জি হল বাংলা সিনেমার অভিনেত্রীদের প্রথম সারির তালিকায় রয়েছেন। পূজা ব্যানার্জিকে দেখতে বেশ মিষ্টি, কোয়েল মল্লিক, শ্রাবন্তী চট্টোপাধ্যায় পাশাপাশি পূজা ব্যানার্জি ও কিন্তু বাংলা সিনেমায় বেশ নাম করেছেন তবে মাঝখানে নিজের মনের মানুষের সঙ্গে একটু সময় কাটিয়েছেন, তারপরে মাতৃত্ব উপভোগ করেছেন। মাঝেমধ্যেই কখনো শাড়িতে, কখনো গাউনে, কখনো স্বল্প পোশাকে উষ্ণতা ছড়ান পূজা ব্যানার্জি। মা হওয়ার পরও যেভাবে নিজেকে মেনটেইন করে চলেছেন, তাতে তাক লেগে যাবে সবার। বিকিনি হোক ব্রা শর্ট ড্রেস একেবারে ঝড় তোলেন পূজা এ বিষয়ে কোনো সন্দেহ নেই। কখনো স্বামীর সাথে, কখনো ছেলেকে নিয়ে আবার কখনো একাকিনী। নানান রকম ভাবেই আমরা পূজা কে দেখতে অভ্যস্ত। কমেন্ট বক্স পড়ে গিয়েছে ভালোবাসার ছোঁয়ায়।

সুন্দর ফর্সা চেহারায় এমন সুন্দর মিষ্টি হাসি দেখলে কোন পুরুষ না ঘায়েল হয়ে থাকবে বলুন তো, তবে এ পূজা ব্যানার্জিকে যে শুধুমাত্র পুরুষরাই দেখে তা নয়, তার মহিলা ফ্যান ফলোয়ার্স কিছু কম নয়। এত সুন্দর ত্বকের রহস্যকেই তা জানতেই বোধহয় মহিলারা দেখেন। তার ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে বিকিনি টপ আর লেহেঙ্গা পড়ে অসাধারণ সুন্দর লাগছে পূজাকে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক