whatsapp channel
Bengali SerialHoop Plus

TV Serial: ঝাঁপ পড়ছে চপের দোকানের, ১০ মাসেই বন্ধের মুখে জি বাংলার এই মেগা

‘মাধবীলতা’র পর এবার জি-বাংলার ‘উড়ন তুবড়ি’। এক বছরের মধ্যেই বন্ধের পথে এই ধারাবাহিক। কানাঘুষো শোনা গেল এই কথা। ধারাবাহিকটির বয়স মাত্র সাড়ে দশ মাস। এর মধ্যেই নির্মাতারা আর চাইছেন না এই ধারাবাহিকের গল্প টানতে। তাই চলতি বছরেই রাশ টেনে দেওয়া হতে পারে জি-বাংলার এই ধারাবাহিকের গল্পে, এমনটাই শোনা গেছে টেলি-দুনিয়া থেকে। কিন্তু গল্পের মাঝেই কেন এমন সিদ্ধান্ত নির্মাতাদের? এই বিষয়টি এখনও তেমনভাবে স্পষ্ট হয়নি।

চলতি বছরের ২৮ শে মার্চ জি-বাংলার পর্দায় আত্মপ্রকাশ করেছিল ফ্রেন্ডস কমিউনিকেশন প্রযোজনা সংস্থার ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’। গত ২ মাসে আগেই এপিসোডের নিরিখে সেঞ্চুরি করেছিল এই গল্প। এখনও অব্দি মাত্র ১৬০ টি এপিসোডই সম্প্রচারিত হয়েছে। সোহিনী ব্যানার্জি (Sohini Banerjee), সুকন্যা বসু (Sukanya Basu) এবং সৌমী চ্যাটার্জীর (Soumee Chatterjee) মতো ৩ পরিচিত মুখকে দেখা গিয়েছিল ধারাবাহিকে, যারা ৩ বোনের চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়াও অভিজ্ঞ অভিনেত্রী লাবনী সরকার (Laboni Sarkar) এই তিন বোনের মায়ের চরিত্রে অভিনয় করছেন ‘উড়ন তুবড়ি’-তে। প্রধান অভিনেতার চরিত্র সামলেছেন অভিনেতা স্বস্তিক ঘোষ (Swastik Ghosh)। শুরু থেকেই এই ৩ বোনের গল্প বেশ মনে ধরেছিল দর্শকদের। তাদের চপের দোকান চালানোর মধ্যে মধ্যবিত্ত বাঙালি জীবনকে তুলে ধরতে চেয়েছিলেন পরিচালক লক্ষ্মণ ঘোষ।

কিন্তু এমন গল্পের মাঝেই কেন পড়তে চলেছে ছেদ? এই বিষয়টি গুঞ্জন হলেও বিষয়টি স্পষ্ট করেছেন অভিনেত্রী সোহিনী ব্যানার্জি। তিনি জানিয়েছেন যে বন্ধের মুখে ‘উড়ন তুবড়ি’। তবে কবে মেগার শ্যুটিং শেষ হচ্ছে, সেই বিষয়ে কিছুই জানান নি অভিনেত্রী। মনে করা হচ্ছে, টিআরপি তালিকায় পতনের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এছাড়াও আসল গল্পের অভাবও হতে পারে একটি কারণ। জানা গেছে, তেলুগু সিরিজ ‘রাধম্মা কুথুরু’-র রিমেক এই ‘উড়ন তুবড়ি’। তাহলে কি বাংলা ধারাবাহিকের আসরে আসল গল্পের অভাব ঘটছে দিনের পর দিন? নাকি শুধুমাত্র টিআরপির জন্যই ধারাবাহিক? প্রশ্নটা থেকেই যাচ্ছে।

প্রসঙ্গত, বাংলা ধারাবাহিকের জগতে আচমকা গল্পে রাশ টানা কোনো নতুন বিষয় নয়। কয়েকদিন আগেই মাত্র সাড়ে ৪ মাসের মাথায় বন্ধের খবর শোনা গিয়েছিল ‘মাধবীলতা’ ধারাবাহিকের। এবার সেই তালিকায় যোগ হল ‘উড়ন তুবড়ি’র নামও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা