whatsapp channel

Prosenjit Chatterjee: বিয়ের দিনে সুদীপ্তার গাল টিপে কি বোঝাচ্ছেন প্রসেনজিৎ!

সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) টলিউডের পোড়খাওয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম। কেরিয়ার শুরু করেছিলেন সংবাদ পাঠিকা হিসাবে। সেখানেও তিনি যথেষ্ট সফল। গত বছরেও টলিউড ইন্ডাস্ট্রির পা ধরে টানাটানির কথা তিনিই সামনে এনেছিলেন।…

Avatar

Nilanjana Pande

সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) টলিউডের পোড়খাওয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম। কেরিয়ার শুরু করেছিলেন সংবাদ পাঠিকা হিসাবে। সেখানেও তিনি যথেষ্ট সফল। গত বছরেও টলিউড ইন্ডাস্ট্রির পা ধরে টানাটানির কথা তিনিই সামনে এনেছিলেন। কিছুদিন আগে মুখ খুলেছিলেন ‘ডাকঘর’ বিতর্কেও। তবে সবকিছু ছাপিয়ে নটী বিনোদিনীর ভূমিকায় সুদীপ্তার আত্মপ্রকাশ সত্যিই অতুলনীয়। সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকলেও বিনা কারণে পোস্ট করার পক্ষপাতী নন সুদীপ্তা। তবে শুক্রবার, 9 ই জুন তিনি ফেসবুকে শেয়ার করেছেন একটি বিশেষ ছবি। ছবিতে দেখা যাচ্ছে, সুদীপ্তা অত্যন্ত চিন্তিত। তাঁর দুটি গাল টিপে ধরে দাদার মতো কিছু বোঝাচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

এটি যে দিনের ছবি, সেই দিন অভিষেক সাহা (Abhishek Saha)-র সাথে সুদীপ্তার সবেমাত্র আইনি বিয়ে হয়েছে। কিন্তু বিয়ের কারণে একটু টেনশনে ছিলেন তিনি। প্রসেনজিৎ বুঝতে পেরেছিলেন তাঁর বোনের টেনশন। ফলে গাল টিপে বুঝিয়ে ছিলেন মাথা গরম না করে দুইজনকে ভালো থাকতে হবে। সেদিন সুদীপ্তাকে আশীর্বাদ করে ঠান্ডা মাথায় পরিস্থিতি সামলাবার পরামর্শ দিয়েছিলেন প্রসেনজিৎ। বিবাহিত জীবন আনন্দে কাটাতে বলেছিলেন। কিন্তু সুদীপ্তার টেনশন কমেনি। ফলে প্রসেনজিৎ আর কি বলেছিলেন তা তাঁর মাথায় ঢোকেনি। ছবিটি নয় বছর আগের। লাল শাড়ি, লাল টিপ ও জুঁই ফুলের মালায় সুসজ্জিত সুদীপ্তা।

তবে তিনি জানিয়েছেন, অভিষেকের সাথে তাঁর বিয়ের নবম বিবাহবার্ষিকী নয় এদিন। তবে এই ছবিটি ফেসবুকে পোস্ট করার পর এদিন নয় বছর অতিক্রান্ত হয়েছে। কয়েকদিন আগেই সুদীপ্তা ও অভিষেকের বিবাহবার্ষিকী ছিল। ফলে শুক্রবার সকলকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে বারণ করেন তিনি। কিন্তু তাঁর অনুরাগীদের একাংশ সুদীপ্তার কথা শোনেননি।

অনেকেই তাঁকে ও অভিষেককে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। অনেকের পছন্দ হয়েছে দাদা ও বোনের সুন্দর ফ্রেমবন্দি মুহূর্ত। তাঁরা প্রসেনজিৎ ও সুদীপ্তাকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

whatsapp logo