Bengali SerialHoop Plus

Soumitrisha-Koushambi: সৌমিতৃষা ও কৌশাম্বীর দ্বন্দ্ব কি মিটবে?

চলতি বছরের শুরুতে হঠাৎই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর মেকআপ রুম সমস্যার কথা নেটিজেনদের মধ্যে ছড়িয়ে যায়। ভাইরাল হয় আদৃত রায় (Adrit Roy)-এর জন্মদিনের ভিডিও যেখানে ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও ‘সিড’ আদৃতের সম্পর্কের বৈরিতা ধরা পড়ে। পাশাপাশি জানা যায় সৌমিতৃষার সাথে তাঁর বান্ধবী কৌশাম্বী চক্রবর্তী (Koushambi Chakraborty)-র সম্পর্কেও সমস্যা দেখা দিয়েছে। এমনকি অনেকে ত্রিকোণ প্রেমের কথাও তুলে ধরেন। কিন্তু একসময় সৌমিতৃষা, কৌশাম্বী ও ‘তোর্সা’ তন্বী লাহা রায় (Tanni Laha Roy)-এর মধ্যে অত্যন্ত গাঢ় বন্ধুত্ব ছিল।

অনস্ক্রিন মিঠাই ও তোর্ষার ঠান্ডা লড়াই চললেও অফস্ক্রিন তিনজনে একসাথে ভ্লগ বানাতেন। এছাড়াও তৈরি করতেন একাধিক ইন্সটাগ্রাম রিল। কিন্তু আদৃতের সাথে কৌশাম্বীর সম্পর্ক তৈরি হওয়ার পর থেকেই সৌমিতৃষার সাথে শুরু হয় তাঁর সমস্যা। তবে আদৃত ও কৌশাম্বী বরাবর একে অপরকে ভালো বন্ধু বলেছেন। কৌশাম্বী ও সৌমিতৃষা তাঁদের সমস্যার কথা স্বীকার না করলেও শোনা যাচ্ছে, তাঁদের বন্ধুত্ব প্রায় তলানিতে। তবে তন্বীর সাথে সৌমিতৃষার বন্ধুত্ব রয়েছে আগের মতোই।

সৌমিতৃষা অবশ্য কোনোদিন মেকআপ রুম সমস্যার ব্যাপারে মুখ খুলতে রাজি হননি। তাঁর মতে, অনস্ক্রিন তাঁদের অভিনয় যদি ভালো লেগে থাকে, তাহলে শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে অযথা কাটাছেঁড়া করে লাভ কি! কিন্তু এর ফল ভুগতে হয়েছে ‘মিঠাই’ সিরিয়ালকে। টিআরপি ক্রমশ হয়েছে নিম্নমুখী।

কিন্তু অনুরাগীদের একাংশ চাইছেন, আবারও এক হয়ে যান তিন বন্ধু। সম্প্রতি ইন্সটাগ্রামে সৌমিতৃষার ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে একটি ভিডিও যাতে ধরা পড়েছে ‘পুরানো সেই দিনের কথা’। ভিডিওতে সৌমিতৃষা, কৌশাম্বী ও তোর্ষাকে একসাথে আনন্দ করতে দেখা যাচ্ছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অনুরাগীরা লিখেছেন, তাঁরা তিন নায়িকাকে খুব মিস করেন। অনুরাগীদের অনুরোধ, আবারও এক হয়ে যান তিন বন্ধু।

whatsapp logo