whatsapp channel

Soumitrisha Kundu: ‘চুমু পর্যন্ত গড়াতেই পারেনি’, প্রথম প্রেম কেন ভেঙেছিল সৌমিতৃষার!

অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই আমজনতার। আর সেই অভিনেত্রীর নাম যদি হয় সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu), তাহলে তো কথাই নেই। ছোটপর্দার প্রিয় নায়িকা সৌমিতৃষা। সিনেমায় পা রাখলেও…

Avatar

Nirajana Nag

অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই আমজনতার। আর সেই অভিনেত্রীর নাম যদি হয় সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu), তাহলে তো কথাই নেই। ছোটপর্দার প্রিয় নায়িকা সৌমিতৃষা। সিনেমায় পা রাখলেও এখনো অনেকের কাছেই তিনি ‘মিঠাই’ হয়েই রয়ে গিয়েছেন। তাঁর পেশাগত জীবন তো সকলেরই জানা। কিন্তু অভিনেত্রীর ব্যক্তিগত জীবন, বিশেষ প্রেম জীবন নিয়ে অনুরাগীদের স্বাভাবিক কৌতূহল রয়েছে।

মিঠাই সিরিয়াল চলাকালীন নায়ক সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত রায়ের সঙ্গে তাঁর অফস্ক্রিন সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে উঠেছিল। ‘আদৃতৃষা’ অনুরাগীরা চেয়েছিলেন বাস্তবেও তাঁদের জুটি হিসেবে দেখতে। এমনকি পরবর্তীতে কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে আদৃতের সম্পর্কের কথা ছড়িয়ে পড়তে তীব্র বিতর্কও হয়েছিল অনুরাগীদের মাঝে। সে সময়ে অবশ্য সৌমিতৃষা স্পষ্ট জানিয়েছিলেন, তাঁর কারোর সঙ্গেই প্রেমের সম্পর্ক নেই। তাঁরা শুধুমাত্র বন্ধু। তবে আরো অনেকের মতো প্রেম তাঁর জীবনেও হানা দিয়েছিল।

এক সাক্ষাৎকারে সৌমিতৃষা জানান, তাঁর কোচিংয়ে দু ক্লাসের বড় এক সহপাঠী প্রথম প্রেমের প্রস্তাব দিয়েছিল তাঁকে। সহপাঠীরা তখন অনেকেই প্রেম করছেন। সৌমিতৃষাও রাজি হয়ে গিয়েছিলেন। কিন্তু অভিনেত্রী বলেন, প্রস্তাবে রাজি তিনি হয়েছিলেন ঠিকই, তবে ওই পর্যন্তই। হুজুগে পড়ে নাকি রাজি হয়েছিলেন তিনি। এদিকে বাড়ির চাপ আর অভিনয়ের চাপে কোথাও দেখা সাক্ষাৎ করতেও যেতে পারতেন না তিনি। বিরক্ত হয়ে গিয়েছিলেন সৌমিতৃষার প্রেমিক। চুমু পর্যন্ত এগোনোর আগেই প্রেম ভেঙে যায় তাঁর।

প্রসঙ্গত, বিভিন্ন চ্যানেলে একাধিক সিরিয়ালে অভিনয় করলেও জি বাংলার মিঠাই ধারাবাহিক তাঁকে জনপ্রিয়তার চূড়ায় তোলে। এতটাই খ্যাতি পেয়েছিল ধারাবাহিকটি যে এরপরেই সিনেমাতেও সুযোগ পেয়ে যান তিনি। টলিউড সুপারস্টার দেবের সঙ্গে ‘প্রধান’ ছবিতে অভিনয় করে ফেলেছেন সৌমিতৃষা। বক্স অফিসেও ভালো ছাপ ফেলেছে ছবিটি। আগামীতে ছোটপর্দার বদলে সিনেমাতেই কেরিয়ার গড়ার কথা ভাবছেন সৌমিতৃষা। তবে এখন কোনো নতুন প্রোজেক্টের ঘোষণা করেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই