whatsapp channel

বাবার হাত ধরে ব্যারাকপুরে ছোট্ট ইউভান! এলাকাবাসীদের সঙ্গে খুদের পরিচয় করালেন বিধায়ক

গত বছর ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই খুদে তারকা।আর কয়েক মাস পর ১ বছর পার করবে সে। বিষ বছরের কঠিন সময়ে ঘর আলো করে…

Avatar

HoopHaap Digital Media

গত বছর ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই খুদে তারকা।আর কয়েক মাস পর ১ বছর পার করবে সে। বিষ বছরের কঠিন সময়ে ঘর আলো করে আসে ইউভান। রাজ শুভশ্রীর জীবন আলোয় আলোকিত হয়ে ওঠে ওই বছর থেকেই।

ইউভান আসার পর থেকেই রাজের রাজ ভাগ্য যেন খুলে গেল। একুশের নির্বাচনে হয়ে উঠলেন বিধায়ক। জন সেবায় মন দিয়েছেন রাজ চক্রবর্তী। ব্যারাকপুরের সব রকম সুবিধা অসুবিধার পাশে থাকবেন বলে জানিয়েছেন রাজ। বর্তমান সময়ে, বেশিরভাগ সময় ব্যারাকপুরের অলিতে গলিতে সময় কাটান রাজ। সকলের সুবিধা অসুবিধা ভাগ করে নিতে নানান সামাজিক কর্মকাণ্ডে নিজেকে যোগ করেছেন।

কিছুদিন আগেও, ব্যারাকপুর গিয়ে খাবার ও মাস্ক বিতরণ করে এসেছেন। ওখানকার পথ ঘাট নিয়ে বিভিন্ন প্রকল্পে নিজেকে নিয়োজিত রেখেছেন। ওই এলাকার মানুষ এবং পাশের এলাকার মানুষও রাজকে রীতিমত সোশ্যাল মিডিয়া মারফৎ নিজেদের সুবিধা অসুবিধার কথা জানাচ্ছেন। এরপরেও কিছু নিন্দুকের ধারণা রাজ কাজ করছেন না, যতটুকু করছেন সবটাই লোক দেখানো কারবার।

এবারে, রাজের এক অনুরাগী একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তী ভোটের প্রচারের সময় তার ছেলের ছবি মোবাইলে সকলকে দেখাচ্ছে। অনেক বাচ্চা ইউভানের ছবি দেখে খুশি হয়। রাজ নিজেও অনেক ছবি একের পর এক নিজের ফোন থেকে বের করে দেখান সকলকে। এইরকম ভিডিও সদ্য পোস্ট করে ওই অনুরাগী লেখেন, “তখন অনেকে নাটক বলেছিলেন,দেখুন উনি এখনও পাল্টায়নি, বিধায়ক আছেন ঠিক আগের মতই”।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media