Hoop PlusTollywood

Rahul-Priyanka: দূরত্ব ভুলে ছেলের কারণেই কাছাকাছি এলেন রাহুল-প্রিয়াঙ্কা!

পরিবার এক অটুট বন্ধন। মারাত্মক রকমের মনোমালিন্য হলেও আইনত বিচ্ছেদের কাগজে স্বাক্ষর করতে হাত কেঁপে যায়। হৃদয়েও বসত একজনই করে। তা পরিবর্তিত হয় না। এর প্রত্যক্ষ প্রমাণ রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) ও তাঁদের একমাত্র পুত্রসন্তান সহজ (Shahaj)-এর রসায়ন। 10 ই ডিসেম্বর, শনিবারের সকালে এই সম্পূর্ণ পরিবার এক ফ্রেমে ক্যামেরাবন্দি হলেন।

বেশ কিছুদিন ধরেই টলিউডে গুঞ্জন রটেছিল, রাহুল ও প্রিয়াঙ্কা বিবাহ বিচ্ছেদের পথ থেকে সরে এসে আবারও এক হয়ে যাওয়ার কথা ভেবেছেন। রাহুল অবশ্য এর আগেও বলেছিলেন, সহছের শৈশব যেন আর পাঁচজন বাচ্চার মতোই হয়। তার উপর যেন মা-বাবার সম্পর্কের সমস্যা প্রভাব না ফেলে। প্রিয়াঙ্কাও সমর্থন করেছিলেন তাঁকে। শনিবারের সকালে রাহুল সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, একটি হুডখোলা জিপে বসে আছেন তিনি, প্রিয়াঙ্কা ও সহজ। তিনজনের চোখেই সানগ্লাস ও পরনে শীতপোশাক। বোঝাই যাচ্ছে, শীতের সকালে ঘুরতে বেরিয়ে পরেছিলেন তিনজনে। ছবিটি শেয়ার করে রাহুল লিখেছেন, হুডখোলা ভালোবাসারা। তবে তাঁদের সম্পর্কের ব্যাপারে এখনই কোনো কথা বলতে রাজি নন তিনি।

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’-এর মাধ্যমে অনস্ক্রিন আত্মপ্রকাশ ঘটেছিল রাহুল-প্রিয়াঙ্কা জুটির। কিন্তু তার অনেক আগে থেকেই তাঁদের মধ্যে তৈরি হয়েছিল সম্পর্ক। একসময় বিয়েও করেন তাঁরা। সহজের জন্মের কিছুদিন পর হঠাৎই রাহুল ও প্রিয়াঙ্কার মধ্যে অশান্তি সূত্রপাত ঘটে। প্রিয়াঙ্কা পরকীয়ার অভিযোগ করার পাশাপাশি রাহুলের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেছিলেন। একে অপরের দিকে কম কাদা ছোঁড়াছুঁড়ি হয়নি। তাঁরা সেপারেশনে থাকলেও আইনত রাহুল ও প্রিয়াঙ্কার বিবাহ বিচ্ছেদ হয়নি।

তবে এর মধ্যেই রুকমা রায় (Rooqma Ray)-এর সাথে ছড়িয়েছে রাহুলের সম্পর্কের গুঞ্জন। অপরদিকে প্রিয়াঙ্কার সাথে প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)-এর সম্পর্কের রটনা হয়েছে। তবে এই প্রসঙ্গে ক্ষুব্ধ রাণা জানিয়েছেন, তাঁর বাড়িতে সুন্দরী বৌ আছে। সুতরাং তিনি অন্য কোনো মহিলার সাথে সম্পর্কে জড়াতে আগ্রহী নন।