BollywoodHoop Plus

Nora Fatehi: হলুদ গাউনে উন্মুক্ত ক্লিভেজ, রেড কার্পেটে ঝড় তুললেন নোরা ফতেহি

নোরা ফতেহি (Nora Fatehi)-কে স্বস্তি দিয়ে কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) মামলায় ইডি ঘোষণা করেছে ক্লিনচিট। নোরা ইডির তদন্তে যথেষ্ট সহযোগিতা করেছেন বলে জানা গিয়েছে। সুকেশের দেওয়া উপহারগুলিও ফিরিয়ে দিয়েছেন নোরা। তবে তদন্ত চলাকালীন নোরাকে তীব্র সমালোচনার শিকার হতে হয়েছিল। নোরা এই বিষয়ে কোনো মন্তব্য করেননি। সম্প্রতি তাঁর দেখা মিলল হলুদ গাউনে।

চলতি বছরের ‘জিকিউ বেস্ট ড্রেসড অ্যাওয়ার্ডস’-এর রেড কার্পেটে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছিলেন নোরা। অনুষ্ঠানের সন্ধ্যায় তাঁর পরনে ছিল হলুদ রঙের কাট আউট গাউন। গাউনটি ডিজাইন করেছেন রবের্তো কাভাল্লি (Roberto Cavalli)। সাটিনের গাউনটি হাই থাই স্লিটেড। ওয়ান স্লিভ গাউনের কোমরের কাছে রয়েছে একটি সোনালি রঙের ব্রোচ। স্লিভটি ফুলস্লিভ। গাউনটি ডিপ নেক হওয়ার কারণে নোরার স্তনের বেশ কিছুটা অংশ দৃশ্যমান হয়েছে। দৃশ্যমান হয়েছে কোমরের কিছু অংশ। গাউনের কাঁধের কাছেও রয়েছে সোনালি রঙের ব্রোচ। এই পোশাকের সাথে হাতে অক্সিডাইজড বালা পরেছেন নোরা। হাতের আঙুলে রয়েছে আংটি। উজ্জ্বল মেকআপ করেছেন নোরা। ঠোঁট রাঙিয়েছেন মেরুন লিপস্টিকে। চুল ওয়েভি সেট করে খোলা রয়েছে। পায়ে রয়েছে কালো রঙের সোনালি ফুল বসানো পাম্প হিলস। নোরার ভাইরাল হওয়া ভিডিওতে রবের্তো দিয়েছেন একটি লাল রঙের হার্ট ইমোজি।

এদিন এই গাউনের সাথে নোরা হাতে নিয়েছিলেন ছোট্ট কালো রঙের ক্লাচ। কানে ছিল ইয়ার স্টাড। সব মিলিয়ে নোরার সাজের প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ।

ধীরে ধীরে আইটেম ডান্সার থেকে অভিনেত্রী হওয়ার দিকে এগোচ্ছেন নোরা। গত বছর ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ফিল্মে দ্বিতীয় নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। খুব শীঘ্রই একটি দক্ষিণী ফিল্মে অভিনয় করতে চলেছেন নোরা। পাশাপাশি ‘ঝলক দিখলা যা’-র চলতি সিজনে বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo