Advertisements

Trina Saha: গালে গাল ঠেকিয়ে ঘনিষ্ঠ পোজ, শহরের নাইটক্লাবে ওরির সঙ্গে পার্টিতে মত্ত তৃণা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বলিউডে এখন ‘ওরি’ (Orry) চলছে। আসলে ওরি ঠিক কী কাজ করেন সেই প্রশ্নটা এখন অনেকের কাছেই কিছুটা হলেও পরিষ্কার। দীপিকা পাডুকোন, অনন্যা পাণ্ডে থেকে বরুণ ধাওয়ান, সলমন খানদের সঙ্গে প্রায়শই ছবি তুলতে দেখা যায় তাঁকে। সর্বক্ষণ তারকা পরিবেষ্টিত হয়েই থাকেন। এহেন ওরির সঙ্গে সম্প্রতি দেখা মিলল অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha)। বলিউড তারকাদের মতোই চুটিয়ে পার্টি করলেন তিনি ওরির সঙ্গে।

সম্প্রতি কলকাতায় এসেছিলেন ওরি। শনিবার রাতেই শহরে পা রাখেন তিনি। জানা যায়, শহরের এক নামজাদা নাইটক্লাবে ছিল বলিউড পপ আপ পার্টি। সেই পার্টিতেই অংশ নিতে এসেছিলেন ওরি। সেখানে গিয়েছিলেন তৃণাও। বলিউডের ‘সেনসেশন’ ওরিকে সামনে পেয়ে মোটেই সুযোগ ছেড়ে দিতে রাজি হননি তৃণা। একসঙ্গে পার্টি করার সঙ্গে সঙ্গে ‘ওরি স্পেশ্যাল’ ছবিও তুলেছেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি।

এদিন ওরির পোশাক ছিল সাদামাটা সবুজ টিশার্ট আর প্যান্ট। অন্যদিকে রূপোলি গ্লিটারি পোশাকে সেজেছিলেন তৃণা। ওরির নাচ দেখে হেসে গড়িয়ে পড়তে দেখা যায় তৃণাকে। ভিডিওটি ভাইরাল হতেই নানান মন্তব্য করেছেন নেটিজেনরা। একজন প্রশ্ন করেছেন, ‘ওরি যে ঠিক কী করেন তা এখনো স্পষ্ট হল না’। আবার অনেকে অবাক হয়েছেন, শহর কলকাতায় ওরিকে দেখে।

প্রসঙ্গত, শনিবার রাতে বিমানবন্দরেই পাপারাৎজির সম্মুখীন হন ওরি। কলকাতায় প্রথমেই কী করতে চান প্রশ্ন করা হলে তিনি জানান, ‘আন্ডারওয়াটার সাব’ অর্থাৎ গঙ্গার তল দিয়ে চলা মেট্রোতে উঠতে চান তিনি। পাপারাৎজির আবদারে নিজের ‘হটকে’ মোবাইল ফোন কভারও দেখান তিনি। ওরিকে এর আগে তারকা সন্তানদের সঙ্গে দেখা গেলেও বিগত এক বছরে জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন তিনি। প্রায় প্রত্যেক বলিউড তারকাদের সঙ্গেই দেখা গিয়েছে তাঁকে। জানা যায়, এক একটি পার্টিতে গিয়ে ছবি তোলার জন্য নাকি লক্ষ লক্ষ টাকা নেন ওরি! অন্যদিকে তৃণার কথা বললে, সদ্য ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালের শেষ পর্বের শুটিং সারা হয়েছে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন তৃণা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow