whatsapp channel

Sonalee Chaudhuri: মা আর নেই, শ্যুটিংয়ের মাঝে ফোন পেয়ে বুজে এলো সোনালীর গলা

দেবশ্রী রায়ের (Deboshree Roy) পর এবার মাতৃহারা হলেন অভিনেত্রী সোনালী চৌধুরী (Sonali Choudhury)। ছিলেন শ্যুটিংয়ে, হঠাৎই এল ফোন, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী। হৃদয়ের সবথেকে কাছের মানুষকে হারিয়ে কার্যত ভেঙে পড়েছেন…

Avatar

HoopHaap Digital Media

দেবশ্রী রায়ের (Deboshree Roy) পর এবার মাতৃহারা হলেন অভিনেত্রী সোনালী চৌধুরী (Sonali Choudhury)। ছিলেন শ্যুটিংয়ে, হঠাৎই এল ফোন, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী। হৃদয়ের সবথেকে কাছের মানুষকে হারিয়ে কার্যত ভেঙে পড়েছেন অভিনেত্রী। সোমবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন তাঁর মা। তারপরই আজ সবটা শেষ।

মায়ের মৃত্যুতে ভেঙে পড়ে চোখ মুছতে মুছতে সোনালী চৌধুরী জানান, “মা ঠিকই ছিলেন, সুস্থ ছিলেন, পুরো বিষয়টাই আচমকা ঘটে গেল, তাই মেনে নিতে পারছি না।” সোনালী আরো জানান, “মায়ের কিডনির সমস্যার কারণে ডায়ালিসিস চলছিল গত ৬মাস ধরে।তবে মা এমনিতে বেশ ছিলেন, চলে যাওয়ার মতো কিছুই হয়নি।”। অভিনেত্রীর মা কতটা কাছের মানুষ ছিলেন, তা বোঝা যায় তার কথাবার্তায়। তিনি জানান, “বাড়ির সবটাই মা-ই দেখতেন,সামাল দিতেন। আমি যে আবারও শ্যুটিং করছি, মা-ই আমার ছেলেকে দেখতেন। মায়ের জন্যই আমি আবারও কাজে ফিরতে পেরেছি। মায়ের হার্টের কোনও সমস্যা ছিল না কখনও।” তবে শেষ ওই মুহূর্তের কথা বলতে বলতে ফের কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী। তিনি জানান, “ওইদিন আমি শ্যুটিংয়ে ছিলাম, হাসপাতাল থেকে ফোন করে বলল আসতে, গিয়ে দেখলাম মা আর নেই। বাবা, আমি, দিদি সবাই ছিলাম তখন।”

সোনালী চৌধুরী এবং তার মায়ের সম্পর্ক ছিল একদম বন্ধুর মতোই। একবার এক সাক্ষাৎকারে সোনালী জানিয়েছিলেন, “আমার জীবনে বন্ধু খুব কম, তবে মা আমার এমন একজন বন্ধু যাঁর সঙ্গে সব কথা শেয়ার করতে পারি। মাকে কিছু বলার আগেই সব বুঝে যায়। মা-ই আমার সাপোর্ট সিস্টেম। আমার নাচ, গান, যতটুকু যা হয়েছে সব মায়ের জন্য।”

মাতৃহারা হয়ে যে জীবনে একটা বড় ধাক্কা খেলেন অভিনেত্রী সেটা তার কথাবার্তা এবং অভিব্যক্তিতেই স্পষ্টভাবে ফুটে উঠেছে। তিনি কার্যত কান্নায় ভেঙে পড়েছেন এই মুহূর্তে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media