whatsapp channel

আকাশছোঁয়া পেট্রোলের দামের বাজারে টাকা বাঁচানোর উপায় জানালেন শ্রীমা ভট্টাচার্য

ক্রমশ পেট্রোপণ‍্যের দাম আকাশ ছুঁচ্ছে। পেট্রোল-ডিজেল-রান্নার গ‍্যাস মধ্যবিত্তের সাধ্যের উর্ধ্বে চলে যাচ্ছে। ফলে ভুক্তভোগী ক্যাবচালকরাও। ক্যাবের ভাড়া ক্রমশ বাড়ছে। বাসমালিকরা ভাড়া বাড়ানোর দাবিতে ধর্মঘটের হুমকি দিচ্ছেন। এমতাবস্থায় পেট্রোল-ডিজেলের খরচ বাঁচানোর…

Avatar

HoopHaap Digital Media

ক্রমশ পেট্রোপণ‍্যের দাম আকাশ ছুঁচ্ছে। পেট্রোল-ডিজেল-রান্নার গ‍্যাস মধ্যবিত্তের সাধ্যের উর্ধ্বে চলে যাচ্ছে। ফলে ভুক্তভোগী ক্যাবচালকরাও। ক্যাবের ভাড়া ক্রমশ বাড়ছে। বাসমালিকরা ভাড়া বাড়ানোর দাবিতে ধর্মঘটের হুমকি দিচ্ছেন। এমতাবস্থায় পেট্রোল-ডিজেলের খরচ বাঁচানোর জন্য উপায় বাতলালেন শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন শ্রীমা। ভিডিওতে শ্রীমাকে দেখা যাচ্ছে, মেঘলা দিনে শহরের রাস্তায় সাইকেল চালাচ্ছেন তিনি। পিঠে রয়েছে হলুদ ব্যাগপ‍্যাক। চুল খুলে সাইকেল চালাচ্ছেন শ্রীমা। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রীমা লিখেছেন, পেট্রোলের 102 টাকা দাম। সাইকেল চালকদের নিশ্চয় মজা হচ্ছে। সাইকেল চালকরা মজা পেয়েছেন কিনা জানা নেই, কিন্তু নেটিজেনদের একাংশ কমেন্ট বক্সে তাঁদের মতামত দিয়েছেন। তাঁরা অনেকেই বলেছেন, তাঁরাও সাইকেল নিয়ে অফিসে যান। কারণ পাবলিক ট্রান্সপোর্টে প্রচন্ড ভিড় এবং ক্যাবের ভাড়াও বেড়ে গেছে। একজন নেটনাগরিক তো সাইকেলকেই বিএমডব্লিউ বলে ফেলেছেন।

গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)-র সঙ্গে শ্রীমার ব্রেক-আপের কারণ হিসাবে গৌরবের ঘনিষ্ঠ মহল জানিয়েছেন, শ্রীমার জীবনে গৌরব ছাড়াও অন্য একজন পুরুষ রয়েছেন। কিন্তু এখনও অবধি শ্রীমার সঙ্গে অন্য কোনো পুরুষের দেখা মেলেনি। তবে গৌরব নিজে কিন্তু এই ব্রেক-আপ সম্পর্কে মুখ খুলতে চাননি।

কিন্তু শ্রীমার একটি পোস্ট নেটিজেনদের জল্পনা বাড়িয়ে দিয়েছে। সেই পোস্টে শ্রীমা লিখেছিলেন, অভিনেতা-অভিনেত্রীদের মনের কষ্ট লুকিয়ে ক্যামেরার সামনে দাঁড়াতে হয়। চোখের জলের সঙ্গে সঙ্গে আসল মানুষটাও যেন কখন লুকোচুরি খেলতে থাকে। তবে যাই হোক, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে শ্রীমাও মুখ খুলতে নারাজ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media