whatsapp channel

শরীর ঢাকা ট্রান্সপারেন্ট পোশাকে, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল বাংলা সিরিয়ালের জনপ্রিয় জবা

জনপ্রিয় সিরিয়াল ‘কে আপন কে পর’-এর জবা ওরফে পল্লবী শর্মা (Pallavi sharma) সম্প্রতি হট লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। পল্লবী ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে পল্লবীকে দেখা যাচ্ছে…

Avatar

HoopHaap Digital Media

জনপ্রিয় সিরিয়াল ‘কে আপন কে পর’-এর জবা ওরফে পল্লবী শর্মা (Pallavi sharma) সম্প্রতি হট লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। পল্লবী ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে পল্লবীকে দেখা যাচ্ছে রাস্টি রেড রঙের লাল শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পরে। তার সাথে মানানসই করে পল্লবী পরেছেন লাল রঙের চুড়ি, মুখে রয়েছে হালকা মেকআপ এবং সিল্কি চুল খোলা রয়েছে। নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে পল্লবীর ছবি।

‘কে আপন কে পর’ শেষ হয়ে গেলেও পল্লবী ‘জবা’ হিসাবেই মানুষের মনে রয়ে গিয়েছেন। বাড়ির কাজের মেয়ে থেকে পরিবারের ছোট বউ হয় জবা। তার সাথে বিয়ে হয় বাড়ির ছোট ছেলে পরমের। পরমের উৎসাহে আইন পাশ করে জবা। বহু ঝড়-ঝাপটার মধ্যে পরিবারকে রক্ষা করে জবা। একসময় জবা নিজের মতোই একটি গরিব ঘরের মেয়ের সাথে ছেলের বিয়ে দেয়। মূলতঃ জবার জীবন সংগ্রাম নিয়ে তৈরী হয়েছিল ‘কে আপন কে পর’।

জবার মতোই সংগ্রামে পরিপূর্ণ পল্লবীর জীবন। শৈশবে মা-কে হারিয়েছেন পল্লবী। এরপর থেকেই একা থাকতে শুরু করেন পল্লবী। কোনো আত্মীয়স্বজন সেদিন সহযোগিতার হাত বাড়িয়ে দেননি। নিজের লড়াই নিজেই লড়েছেন তিনি। পল্লবী মনে করেন, তাঁর জীবন সংগ্রাম তাঁকে তাঁর বয়সের তুলনায় অনেক পরিণত করে তুলেছে। এই কারণেই ‘জবা’র চরিত্রের সঙ্গে তিনি নিজের অনেক মিল খুঁজে পেয়েছিলেন। পল্লবী বলেন, ভগবান যদি কিছু কেড়ে নেন, তাহলে অপরদিকে অন্য কোনো রাস্তাও খুলে দেন। ভগবানের উপর পল্লবীর বিশ্বাস ও তাঁর নিজের হার্ডওয়ার্ক ধীরে ধীরে তাঁকে এগিয়ে নিয়ে চলেছে সফলতার পথে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media