whatsapp channel

Nusrat Jahan: পরনে গোলাপি শাড়ি, বুকের উপর থেকে আঁচল সরালেন নুসরত জাহান

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) প্রশংসিত হওয়ার তুলনায় ইদানিং অধিকাংশ সময়েই সমালোচিত হন। বসিরহাটের অভিনেত্রী-সাংসদকে নিয়ে তৃণমূল কংগ্রেসের অন্দরেও ঘনাচ্ছে অসন্তোষের ছায়া। কারণ বসিরহাটের সাংসদ হলেও নুসরত অধিকাংশ সময়েই অনুপস্থিত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) প্রশংসিত হওয়ার তুলনায় ইদানিং অধিকাংশ সময়েই সমালোচিত হন। বসিরহাটের অভিনেত্রী-সাংসদকে নিয়ে তৃণমূল কংগ্রেসের অন্দরেও ঘনাচ্ছে অসন্তোষের ছায়া। কারণ বসিরহাটের সাংসদ হলেও নুসরত অধিকাংশ সময়েই অনুপস্থিত থাকেন তাঁর নির্বাচনী কেন্দ্রে। তবে নুসরত জাহান সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল সপ্তাহান্তে শেয়ার করেন তিনি। অপরদিকে কিছু অনলাইন পোর্টালের মাধ্যমেও তাঁর ছবি ও ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। ব্যতিক্রম হল না এই সপ্তাহান্তও। একটি পোর্টালের ভার্চুয়াল পেজ থেকে নেটদুনিয়ায় ভাইরাল হল নুসরত জাহানের ছবি।

Advertisements

এদিন নুসরতের ছবিতে তাঁর পরনে ছিল গোলাপি রঙের শিফন শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে বাঁধনি প্রিন্ট। শাড়ির পাড়ে রয়েছে সাদা সুতোর এমব্রয়ডারি। তবে শাড়ির আঁচল বাঁ হাতে জড়িয়েছেন নুসরত। এই শাড়ির সাথে নুসরত টিম আপ করেছেন গোলাপি রঙের সাটিনের ব্লাউজ। ব্লাউজটি স্লিভলেস। প‍্যাডেড ব্লাউজের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। ব্লাউজের সামনের অংশে রয়েছে ক্রিসক্রস ডিজাইন। নেকলাইনে রয়েছে মিরর ওয়ার্কের ডিটেলিং। শাড়ির আঁচল দ্বারা উর্ধ্বাঙ্গ আবৃত না থাকার ফলে দৃশ্যমান হয়েছে নুসরতের নাভি।

Advertisements

গোলাপি শাড়ির সাথে নুসরতের মেকআপ যথেষ্ট হালকা। শিমারি পিঙ্ক আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে তাঁর দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো গোলাপি রঙের গ্লসি লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে পনিটেল। কিছু ফ্রিঞ্জ এসে পড়েছে মুখের চারপাশে। গলায় রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস। বাঁ হাতে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড বালা ও আঙুলে অনুরূপ আংটি।

Advertisements

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

Advertisements

whatsapp logo
Advertisements