Hoop PlusReality show

Madhuri Dixit: ‘ঝলক দিখলা যা’-র মঞ্চে ‘ডোলা রে’-র তালে কোমর দোলালেন মাধুরী, ভাইরাল ভিডিও

নব্বইয়ের দশক উথাল-পাথাল করে দিয়েছিলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)। তাঁর ‘মোহিনী’ আদায় মুগ্ধ হয়েছিল আসমুদ্রহিমাচল। কেরিয়ারের পিক আওয়ারে মাধুরী কোনো তারকাকে নয়, বিয়ে করেছিলেন ডঃ শ্রীরাম নেনে (Sriram Nene)। বলিউড সম্মুখীন হয়েছে বহু চড়াই-উতরাই-এর। কিন্তু মাধুরী ও শ্রীরাম একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন। হয়তো এই কারণেই বিয়ের পর সাময়িক ভাবে বলিউড থেকে দূরে সরে গেলেও মাধুরী আজও সকলের মনের মণিকোঠায়। বর্তমানে বলিউডে দ্বিতীয় ইনিংস শুরু করেছেন তিনি। ফিল্মে অভিনয়ের পাশাপাশি পা রেখেছেন ওটিটি-তেও। পাশাপাশি একাধিক ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। তার মধ্যে অন্যতম হল সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’।

এর আগেও ‘ঝলক দিখলা যা’-র বিচারকের আসন অলঙ্কৃত করেছিলেন মাধুরী। কিন্তু পরবর্তীকালে অন্য চ্যানেলের সাথে চুক্তিবদ্ধ হওয়ার কারণে এই শো থেকে দূরে ছিলেন তিনি। চলতি বছর ‘ঝলক দিখলা যা’-য় ফিরে মাধুরী বলেছিলেন, আবারও নিজের ঘরে ফিরে এসেছেন তিনি। সম্প্রতি ‘ঝলক দিখলা যা’-র আপকামিং এপিসোডের প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, শাহরুখ খান (Shahrukh Khan), ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ও মাধুরী অভিনীত ফিল্ম ‘দেবদাস’-এর বিখ্যাত গান ‘ডোলা রে’ রিক্রিয়েট করলেন মাধুরী, তাও ‘ঝলক দিখলা যা’-র মঞ্চে।

শোয়ের প্রতিযোগী অভিনেত্রী অম্রুতা খানভিলকর (Amruta Khanvilkar) তাঁর কোরিওগ্রাফার এই গানটির সাথে ডান্স পারফরম্যান্স করেছিলেন। তাঁদের দেখে নস্টালজিক মাধুরীও পা মেলালেন ‘ডোলা রে’-র তালে। করণ জোহর (Karan Johar), নোরা ফতেহি (Nora Fatehi) ও শোয়ের বিশেষ অতিথি রোহিত শেঠি (Rohit Shetty)-র কাছে এই মুহূর্ত ছিল শোয়ের সেরা মুহূর্ত।

খুব শীঘ্রই মাধুরীকে দেখা যাবে আনন্দ তিওয়ারি (Anand Tiwari) পরিচালিত ফিল্ম ‘মাঝা মা’-তে। এই ফিল্মটি মুক্তি পাবে ওটিটিতে। এই ফিল্মে একজন নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করছেন মাধুরী।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)