BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, খোলামেলা কমলা পোশাকে নয়া খেল দেখালেন অঞ্জলি অরোরা

সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ বিখ্যাত হয়েছেন অঞ্জলি আরোরা। তিনি কোন সেলিব্রেটির থেকে কোন অংশে কম যান না, একটার পর একটা ইনস্টাগ্রামে ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়। কখনো স্বল্প পোশাকে কখনো একেবারে ‘দুলহানিয়া’ রূপে, কখনো আবার একদম মিষ্টি ঘরোয়া মেয়ে হিসেবে, কখনো সালোয়ার কামিজ পরে এক একবার এক একটি পোশাকে তিনি নেটিজেনদের রীতিমতন ঘুম উড়িয়ে দেন।

সম্প্রতি অঞ্জলির একটি এমএমএস ভাইরাল হয়েছে। নগ্ন ভিডিয়োতে তার মুখ দেখা গিয়েছিল, কিন্তু অঞ্জলি এই কথা মেনে নেননি। তবে ইদানিং ইনস্টাগ্রামে তার বেশ কিছু ছবিতে প্রেমিকের সঙ্গে দেখা যাচ্ছে। মিডিয়াতে মাঝে মধ্যে এটাকে দেখতে পাওয়া যায় তার প্রেমিকের সঙ্গে। এ নিয়ে খোলাখুলি না জানালেও তিনি আকাশ সম্পর্কে বলেছেন, আকাশ খুব বুঝদার মানুষ, এই জন্যই তিনি আকাশকে ভালবাসেন এবং শ্রদ্ধা করেন। অঞ্জলির স্বপ্নের পুরুষ হল আকাশ সানসানওয়াল, যিনি পেশায় একজন রাজনীতিবিদ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে দেখা যাচ্ছে, অঞ্জলি তার বাড়ি ড্রয়িং রুমে সোফার সামনেই নাচ পরিবেশন করেছেন। আবার কখনো রাস্তায় দাঁড়িয়েও নেচে ভাইরাল ভিডিও প্রকাশ্যে এনেছেন। অসাধারণ নাচ প্রত্যেককে একেবারে চমকে দিয়েছিলাম, কমলা রঙের পোশাক পরে অঞ্জলিকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। অসাধারণ নাচটি একবার দেখলেই আপনার মনে হবে যে কি অসাধারণ নাচেন অঞ্জলি আরোরা।

কমলা রঙের ওপরে পোশাকের নিচে পরেছেন একেবারে শট একটি প্যান্ট। প্যান্ট এতটাই ছোট যে শরীরের অনেকাংশই কিন্তু দেখা যাচ্ছে। যা দেখি রীতি মতন পুরুষ মনে ঝড় উঠবে আর এটাই স্বাভাবিক। ভিডিওটি সবসময় দেওয়ার সাথে সাথেই রীতিমতন লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। অঞ্জলি অরোরার মত এত সুন্দর মিষ্টি একটা মেয়ের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল না হয়তো থাকতেই পারে না। তবে আপনি যদি অঞ্জলির এই অসাধারণ ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক