whatsapp channel

জন্মদিনে হবু বউকে এইভাবে সারপ্রাইজ দিলেন ‘কৃষ্ণকলি’-এর নিখিল, মুহূর্তে ভাইরাল ভিডিও

শীতের আভাস পেতে না পেতেই টলিপাড়ায় একের পর এক বিয়ের খবর। বলতে গেলে একের পর এক বিয়ের ফুল ফুটছে টলিউড মহলে। সম্প্রতি টলিপাড়ার আরেক হার্টথ্রব জুটি আগামী ফেব্রুয়ারি মাসেই বাঁধতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শীতের আভাস পেতে না পেতেই টলিপাড়ায় একের পর এক বিয়ের খবর। বলতে গেলে একের পর এক বিয়ের ফুল ফুটছে টলিউড মহলে। সম্প্রতি টলিপাড়ার আরেক হার্টথ্রব জুটি আগামী ফেব্রুয়ারি মাসেই বাঁধতে চলেছে গাঁটছড়া, বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তাঁরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ হাঁকডাক পড়ে গিয়েছে তাদেরকে নিয়ে, তাদের নজরকাড়া প্রি-ওয়েডিং ছবিতে কেড়ে নিয়েছেন অনেক দর্শকদের আকর্ষণীয় দৃষ্টি।

Advertisements

কাদের কথা বলছি এতক্ষনে নিশ্চয়ই বোঝা যাচ্ছে, হ্যাঁ ঠিকই ধরেছেন, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাংলা টেলিভিশনের হার্টথ্রব নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। অর্থাৎ ‘কৃষ্ণকলি’র নিখিল, আর ধারাবাহিক ‘খড়কুটো’র গুনগুন অর্থাৎ তৃণা সাহা।

Advertisements

কিন্তু আজ তাদের বিয়ের কথা ছাড়াও আরেকটি বিষয় জানব তাদের সম্বন্ধে। কেননা গতকাল ছিল নীলের প্রেমিকা অর্থাৎ যার সঙ্গে বাগদান পর্ব সেরেছেন নায়ক, অভিনেত্রী তৃণা সাহার শুভ জন্মদিন। তাই বিয়ের আগে হবু বউ – এর জন্মদিন পালনটাও হয়তো অন্যরকমভাবে হবে। সব তারকাদের মতোন নীল ও তৃণাও সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। তার প্রমাণ প্রায়শই মেলে কারণ, তাদের ছবি ও রিল ভিডিওর বন্যা রয়েছে গোটা ইনস্টাগ্রাম জুড়ে।

Advertisements

নায়কের পরনে নীল রঙের ব্লেজার, কালো প্যান্ট, হালকা টি-শার্ট, ও নায়িকার পরনে ব্ল্যাক কালারের ওয়েস্টার্ন পোশাকে দুজনে এক ইনস্টাগ্রামে রিল ভিডিও তে রোমান্টিক ডান্সের মুহূর্তে নিজেদেরকে ধরা দিল। সঙ্গে নিচে ক্যাপশনে লেখা ‘হ্যাপি বার্থ ডে মাই লাভ’। তাদের এই ভিডিওতে দর্শক দের পছন্দের সংখ্যা ছাড়িয়েছে প্রায় পনেরো হাজারের কাছাকাছি। এর আগেও তাদের প্রচুর রিল ভিডিও দর্শকদের নজর কেড়েছে। তাদের জুটির ফ্যান ফলোয়ারস অগন্তি। তাদের অনুরাগীরা অপেক্ষায় থাকে কখন তাদের আপডেট ছবি ইন্টারনেটে আসবে। সবদিক দিয়ে বিচার করে ইনস্টাগ্রামে নীল ও তৃণার জুটি সেরা।

Advertisements

প্রায় এক দশকের প্রেম নীল ও তৃণার। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তাদের বিয়ের প্রস্তুতি। সূত্রের খবর, বিয়ের দিন সাবেকি বাঙালি সাজেই সাজবেন তৃণা। রিসেপশন হবে ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’র দিন। মধুচন্দ্রিমার জন্য গ্রিসে যাওয়ার পরিকল্পনা রয়েছে তারকা যুগলের। ২০১১ সালে MBA পরীক্ষার প্রস্তুতি নেওয়ার সময় CAT ক্লাসে তাঁদের দেখা হয়েছিল। প্রথম দিকে নায়িকা বেশি পাত্তা না দিলেও শেষে গিয়ে তাকে ধরা পড়তেই হয়েছিল নীলের কাছে। অবশেষে ২০১৭ সালের ২১ জুন বন্ধুদের সামনে তৃণাকে প্রপোজ করেন নীল। তারপর থাইল্যান্ডে একসঙ্গে সময়ও কাটিয়েছেন দুজনে।

whatsapp logo
Advertisements
Avatar