whatsapp channel

বিয়ের দু’মাসের মধ্যেই প্রকাশ্যে বিবাদ, স্বামীর হাতে চড় খেলেন ‘বধূবরণ’-এর শ্রীপর্ণা

দেখ কাণ্ড সবে মাত্র বিয়ে হল, এরই মধ্যে হাতাহাতি? নতুন বউএর গালে সপাটে চড় মারলেন ইন্দ্রনীল। কিন্তু কেন? স্ত্রীর গায়ে হাত তোলা সামাজিক অপরাধ। সব কিছু জেনেও গায়ে কেন হাত…

Avatar

HoopHaap Digital Media

দেখ কাণ্ড সবে মাত্র বিয়ে হল, এরই মধ্যে হাতাহাতি? নতুন বউএর গালে সপাটে চড় মারলেন ইন্দ্রনীল। কিন্তু কেন? স্ত্রীর গায়ে হাত তোলা সামাজিক অপরাধ। সব কিছু জেনেও গায়ে কেন হাত তুললেন ইন্দ্রনীল?

ব্যাপারটা খোলসা করেই বলা যাক। দুজনেই সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। বিয়ের পর থেকেই বিভিন্ন ভিডিও ক্লিপস তারা পোস্ট করেন এবং ভিডিও বানান কাজের ফাঁকে। এবারেও সেই একই ব্যাপার, দুজনেই একটি ভিডিও বানিয়েছেন। যেখানে ইন্দ্রনীল সবে মাত্র একটা গান শুরু করেছেন, ব্যাস সায়ন্তনী এসে পরের লাইন একটু শুরু করেছেন, ব্যাস ইন্দ্রনীল রেগে ফায়ার। নতুন বউয়ের গালে চড় মারলেন ইন্দ্রনীল। বেচারা সায়ন্তনী লজ্জায় গালে হাত দিয়ে মুখ লোকাতে ব্যস্ত।

এইতো দুমাস আগে ১৪ ই ফেব্রুয়ারি ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাত পাকে বাঁধা পড়েন ইন্দ্রনীল ও সায়ন্তনী। যদিও ইন্দ্রনীলের এটা দ্বিতীয় বিয়ে। খোলা চুল, লাল শাড়ি আর সোনার গোয়নায় সেজেছিলেন অভিনেত্রী, অন্যদিকে ইন্দ্রনীল একদম পাঞ্জাবিতে হিট। এত সুন্দর সংসারে আগুন লাগলো কে? কেন দুজনের মধ্যে এরকম বিবাদ?

এতক্ষণে বুঝে গেছেন যে এই ব্যাপারটা পুরোটাই মজার ছলে হয়েছে। দুজনে মিলে ইনস্টাগ্রামে রিল বানাচ্ছিলেন। এই চড়ও মজার ছলে মেরেছেন ইন্দ্রনীল। দর্শকরাও লুফে নিয়েছেন এই মজার ভিডিও। প্রসঙ্গত,’বধূবরণ’,’মিলন তিথি’, ‘ক্ষীরের পুতুল’,’জয়ী’,র মত ধারাবাহিকে অভিনয় করেছেন সায়ন্তনী সেনগুপ্তকে। অন্যদিকে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মুখ ইন্দ্রনীল মল্লিক। এখন এই সায়ন্তনী-ইন্দ্রনীলকে জি বাংলার দুটি ভিন্ন ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে। সায়ন্তনী কাজ করছেন ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে, আর ইন্দ্রনীল ‘রিমলি’তে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media