whatsapp channel

Sara Ali Khan: রামধনু রঙের বিকিনিতে নেটদুনিয়ার ঘুম কাড়লেন সারা আলি খান

এই মুহূর্তে সারা আলি খান (Sara Ali Khan) রয়েছেন আবু ধাবিতে। সেখানে অনুষ্ঠিত হতে চলেছে চলতি বছরের আইফা অ্যাওয়ার্ডস। সেখান থেকে সারা কয়েকটি ছবি শেয়ার করেছেন। ইতিমধ্যেই একটি ছবি নেটদুনিয়ায়…

Avatar

এই মুহূর্তে সারা আলি খান (Sara Ali Khan) রয়েছেন আবু ধাবিতে। সেখানে অনুষ্ঠিত হতে চলেছে চলতি বছরের আইফা অ্যাওয়ার্ডস। সেখান থেকে সারা কয়েকটি ছবি শেয়ার করেছেন। ইতিমধ্যেই একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, রামধনু রঙের হল্টারনেক বিকিনি পরে সুইমিং পুলের নীল জলে নেমেছেন সারা। তাঁর ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে আকাশ। রোদের ছায়া পড়েছে নীল জলে। ইস্তানবুলের বসফরাস অঞ্চলের একটি হোটেলের সুইমিং পুলে তোলা হয়েছে সারার এই ছবি। সারার অনুরাগীদের একাংশ তাঁর ছবির প্রশংসা করেছেন। বলিউড ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ (Rohan Shreshtha) সারার ছবির কমেন্ট বক্সে দিয়েছেন অনেকগুলি আগুনের ইমোজি।

তবে শুধুমাত্র সুইমিং পুলে ছবি তোলাই নয়, সারা কিন্তু রীতিমত তুরস্কের মাটিতে ঘুরে বেড়াচ্ছেন। এদিন তিনি গিয়েছিলেন দোলমাবাস প্রাসাদে। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে সারা শেয়ার করেছেন প্রাসাদের ছবিও। এমনকি সেখানে নিছের একটি সেলফিও শেয়ার করেছেন তিনি। সেই ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের ক্রপ টপ ও পালাজো। রোদ থেকে বাঁচতে মাথায় রয়েছে হ্যাট ও চোখে সানগ্লাস। এর সাথে মানানসই করে স্লিং ব্যাগ নিয়েছেন সারা।

তুরস্কের আগে সারা ঘুরতে গিয়েছিলেন লন্ডনে। সেখানে তাঁর পরনে ছিল নিওন রঙের পোশাক। গোটা লন্ডন ঘুরে দেখার পাশাপাশি সারা সেখানকার খাবারও চেখে দেখেছেন। শেষবার সারাকে দেখা গিয়েছিল ‘আতরঙ্গি রে’ ফিল্মে। এই ফিল্মে তাঁর বিপরীতে অক্ষয়কুমার (Akshay Kumar) ও ধনুশ (Dhanush)। আগামী দিনে লক্ষ্মণ উটেকর (Laxman Utekar) পরিচালিত একটি ফিল্মে ভিকি কৌশল (Vicky Kaushal)-এর বিপরীতে দেখা যাবে সারাকে।

whatsapp logo