whatsapp channel

Paayel Sarkar: দুধ সাদা পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ফর্সা চকচকে উরু, ফের ভাইরাল পায়েল!

পায়েল সরকার (Paayel Sarkar) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকলেও বড় পর্দায় তাঁকে শেষবার দেখা গিয়েছিল ‘কুলফি’ নামে একটি বাংলা ফিল্মে। গত বছর এই ফিল্মটি রিলিজ করেছিল। ফিল্মের কাহিনী ভিন্ন ধরনের…

Avatar

Nilanjana Pande

পায়েল সরকার (Paayel Sarkar) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকলেও বড় পর্দায় তাঁকে শেষবার দেখা গিয়েছিল ‘কুলফি’ নামে একটি বাংলা ফিল্মে। গত বছর এই ফিল্মটি রিলিজ করেছিল। ফিল্মের কাহিনী ভিন্ন ধরনের হলেও বক্স অফিসে তা সাড়া ফেলতে পারেনি। তবে পায়েল নিজের মতো করে নিত্যনতুন লুকে ফটোশুটে ধরা দেন। কখনও সখনও সমালোচিত হলেও ইদানিং তাতে পাত্তা দেন না অভিনেত্রী। সম্প্রতি পায়েল নিজের নতুন ফটোশুটের ঝলক শেয়ার করে নিলেন ইন্সটাগ্রামে।

পায়েলের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে আইভরি হোয়াইট ড্রেস। ড্রেসটি সাটিনের তৈরি। হঠাৎই দেখলে এটিকে বাথরোব মনে হতে পারে। ড্রেসটির স্লিভ কাফতান প‍্যাটার্নের। এই ড্রেসের কোমরের কাছে রয়েছে একটি সাটিনের বেল্ট। বেল্টটি বো স্টাইলে বেঁধেছেন পায়েল। ড্রেসের নেকলাইন ভি প‍্যাটার্নের। ড্রেসটি যথেষ্ট শর্ট। ফলে উন্মুক্ত রয়েছে পায়েলের মসৃণ পা। এই ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন পায়েল। চোখের স্মোকি আই লুক কাড়ছে নজর। ঠোঁটে ব্যবহার করেছেন গাঢ় লাল রঙের লিপস্টিক।গালে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। একপাশের খোলা চুলে রয়েছে হালকা কার্ল। আরেক পাশে কয়েকটি ক্লিপ দিয়ে হেয়ারস্টাইল করা হয়েছে। এই ড্রেসের সাথে পায়েল টিম আপ করেছেন সাদা রঙের বুটস। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন কম চিন্তা করো ও বেশি হাসো।

ক্যাপশনের সাথে পায়েল জুড়েছেন চোখে কালো সানগ্লাস পরা ইমোজি। তাঁর অনুরাগীদের কথায়, পায়েল চার্মিং প্রিন্সেস। অনেকে তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। অনেকে এই লুকের মধ্যে খুঁজে পেয়েছেন পুরানো পায়েলকে।

আগামী দিনে পায়েলকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত সাসপেন্স কমেডি ফিল্ম ‘বাবুসোনা’-য়। এই ফিল্মের অধিকাংশ শুটিং হয়েছে লন্ডনের বুকে। ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পায়েল।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo