BollywoodHoop PlusHoop Viral

নোরা ফাতেহির দুর্দান্ত নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, ভিডিও তুমুল ভাইরাল

নোরা ফাতেহি বলিউডের অন্যতম হট ও পারদর্শী নৃত্যশিল্পী। যার প্রতিটি স্টেও দেখার জন্য মরীহা হয়ে বসে থাকেন সাধারণ মানুষ। এবার নোরা প্রথমবারের মতো জনপ্রিয় পাঞ্জাবি গায়ক গুরু রন্ধাওয়ার সাথে নাচ করলেন।

আর সেই নাচ রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে দুজনেই ‘মেরি রানির’ গানটিতে কোমড় দোলাচ্ছেন। গানটিতে দুজনের অভিনব ও সেক্সি ডান্স মুভ রয়েছে যা রিতীমতো দর্শককে অবাক করে দিয়েছে। মঙ্গলবার নোরা গুরুর সাথে তাদের এই চাঞ্চল্যকর নৃত্যের ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার নানা পেজে। যেখানে দেখা যাচ্ছে তারা মন দিয়ে গানের মহড়া নিচ্ছেন।

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে,নোরা এবং গুরু নাচের স্টুডিওতে জিমের পোশাক পড়ে আছেন। দর্শকরা এখন থেকেই নিশ্চিত যে, ‘নাচ মেরি রানী’ গানটি একটি ব্লকবাস্টারে পরিণত হতে চলেছে কারণ নোরার মুভসের জন্য। সম্প্রতি নোরা ফাতেহি এবং গুরু রন্ধাওয়ার তাঁদের নতুন গান নাচ মেরি রানির ঘোষণা বিখ্যাত রিয়ালিটি শো ‘দ্য কাপিল শর্মা’ শোতে ঘোষণা করেছিলেন।

কিছুদিন আগে নোরা নিজের ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেন তাতে দেখা যায় পিছনে সবুজ গাছপালা ভর্তি সামনে দাঁড়িয়ে নোরা ফাতেহি। ডিপ নেক ক্রপ টপ আর স্কিনটাইট স্কার্ট, এলোমেলো চুলে মাথায় ফুল আর সেক্সি এক্সপ্রেশন দিয়ে পুরুষ ভক্তদের মনে ঝড় তুলেছিলেন নোরা। সেই অসাধারন নাচের ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

Did you like Guru Randhawa and Nora’s song?😍

A post shared by Filmygyan Videos (@filmygyanvideos) on

whatsapp logo