whatsapp channel

পা ভেঙে রেখে দেবো, নুসরতকে হুমকি স্বামী নিখিলের, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ভিডিও

২০২০ তেই বন্ধ হয় TikTok অ্যাপ। ইন্দো-চিন দ্বিপাক্ষিক সম্পর্কের জেরে বন্ধ হয় বেশ কয়েকটি চিনা অ্যাপ, যারমধ্যে 'টিক টক' অন্যতম। ভারতে প্রায় কয়েক লক্ষ্য ইউজার ছিল। সকলের মনোরঞ্জনের জন্য সেরা…

Avatar

HoopHaap Digital Media

২০২০ তেই বন্ধ হয় TikTok অ্যাপ। ইন্দো-চিন দ্বিপাক্ষিক সম্পর্কের জেরে বন্ধ হয় বেশ কয়েকটি চিনা অ্যাপ, যারমধ্যে ‘টিক টক’ অন্যতম। ভারতে প্রায় কয়েক লক্ষ্য ইউজার ছিল। সকলের মনোরঞ্জনের জন্য সেরা প্ল্যাটফর্ম ছিল এই TikTok। বলি-টলির বহু সেলিব্রিটি এই অ্যাপের মাধ্যমে দর্শদের মনোরঞ্জন করত। সেরকমই একজন হলেন টলিউড ডিভা নুসরত জাহান। বর্তমানেও সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ তিনি। ইন্সটাগ্রামে প্রায় প্রতিদিনই কিছু না কিছু পোস্ট করেই চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

একটা সময় TikTok এর নেশায় বুঁদ ছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত। এমনকি যেদিন এই অ্যাপ বন্ধের ঘোষণা হয় সেদিনও তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছিলেন, “কয়েকটি চিনা অ্যাপ নিষিদ্ধ করলেই কি ইন্দো-চিন দ্বিপাক্ষিক সম্পর্কের গুরুতর সমস্যার সমাধান হবে? অনেক প্রশ্নেরই উত্তর মিলছে না এখনও, সেগুলোও পর্যালোচনা করে দেখা উচিত সরকারের”। উল্লেখ্য, ২০২০ তেই তথ্যপ্রযুক্তি আইনের ৬৯এ ধারায় অ্যাপটি নিষিদ্ধ করে দেওয়া হয়েছে কেন্দ্রীয় সরকারের তরফে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

TikTok-এর মতো অ্যাপের দৌলতে অনেকেই রাতারাতি স্টার হয়ে গিয়েছিলেন একটা সময় তা হয়তো সকলেরই জানা। টলি তারকাদের মধ্যে নুসরত জাহানের টিকটক অ্যাকাউন্ট ছিল বেশ জনপ্রিয়। তিনি ২০১৮ তে এই অ্যাপ খোলেন। তখন থেকেই বিভিন্ন ভিডিও দিয়ে দর্শদের মনোরঞ্জন করতেন এই টলি ডিভা। কখনো নাচ করতেন কখনো আবার কমেডি করতেন কখনো স্বামীকে নিয়েই মশকরা করতেন অভিনেত্রী। তাঁর ফলোয়ারের সংখ্যাও ছিল প্রায় ১৫ লাখের কাছাকাছি। সম্প্রতি নুসরত ও তাঁর স্বামীর একটি পুরনো টিক টক ভিডিও ফের ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়, যেখানে নিখিল তাঁর বৌয়ের পা ভেঙ্গে দেবে বলে চিৎকার করছে। এদিকে যেই বৌ নুসরত দরজা খুলে এগিয়ে এসেছে ওমনি নিখিল ভয়ে মাটিতে বসে হিন্দি গান গাইতে শুরু করে। ভীষণ মজার এই ভিডিও ফের ভাইরাল হয়। চলুন দেখে নিই নিখিল- নুসরতের খুনসুটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media