whatsapp channel

Rituparna Sengupta: মায়ের মতোই মেয়ে, ঋষণার সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশন ঋতুপর্ণার

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna sengupta) জীবনে সব কিছুর আগে পরিবারকে সবচেয়ে বেশি প্রাধান্য দেন। ফলে শুটিংয়ের ফাঁকে সুযোগ পেলেই ঋতুপর্ণা সিঙ্গাপুরে তাঁর পরিবারের কাছে চলে যান। এবার ইন্সটাগ্রামে তাঁর কন্যা ঋষণা…

Avatar

HoopHaap Digital Media

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna sengupta) জীবনে সব কিছুর আগে পরিবারকে সবচেয়ে বেশি প্রাধান্য দেন। ফলে শুটিংয়ের ফাঁকে সুযোগ পেলেই ঋতুপর্ণা সিঙ্গাপুরে তাঁর পরিবারের কাছে চলে যান। এবার ইন্সটাগ্রামে তাঁর কন্যা ঋষণা (Rishona)-র সঙ্গে একটি ছবি শেয়ার করলেন ঋতুপর্ণা।

ছবিতে ঋতুপর্ণা ও ঋষণাকে কোয়ালিটি টাইম শেয়ার করতে দেখা যাচ্ছে। ঋতুপর্ণার পরনে রয়েছে হলুদ রঙের টি-শার্ট ও ঋষণা পরেছে সাদা পোশাক। ঋতুপর্ণা হাসিমুখে ছবি তুললেও, ঋষণা কিন্তু পাউট করে ছবি তুলেছে। ঋতুপর্ণা ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন মা ও মেয়ে একে অপরের মতো। নেটিজেনরা অনেকেই ঋতুপর্ণার কাছে মেয়ের নাম জানতে চেয়েছেন। ঋষণা ছাড়াও ঋতুপর্ণার এক পুত্রসন্তান রয়েছে যার নাম অঙ্কন।

কয়েক মাস আগে সিঙ্গাপুরে পরিবারের কাছে যাওয়ার সময় করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা। তিনি নিজেই তাঁর করোনা আক্রান্ত হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে বলেছিলেন, তিনি অ্যাসিম্পটমেটিক। চিকিৎসকের পরামর্শ ও করোনা বিধি মেনে সুস্থ হয়ে উঠেছেন ঋতুপর্ণা। সেই সময় দুই সন্তান ও স্বামীর থেকে দূরে সেলফ-আইসোলেশনে ছিলেন।

চলতি বছরের শুরুতে চন্দন রায় সান্যাল (Chandan Roy shanyal) ও ঋতুপর্ণা অভিনয় করেছেন সানি রায় (sunny Roy) পরিচালিত হিন্দি ফিল্ম ‘সল্ট’-এ। দার্জিলিঙের পাহাড়ী আবহাওয়ায় শুট হয়েছে ফিল্মের একটি গান ও কয়েকটি রোম‍্যান্টিক দৃশ্যের। ‘সল্ট’ মূলতঃ একটি রোম‍্যান্টিক ফিল্ম হলেও ফিল্মের চিত্রনাট্যে রয়েছে থ্রিলিঙ এলিমেন্ট। ‘সল্ট’-এর নায়ক শঙ্কর চুপচাপ ও লাজুক স্বভাবের ছেলে হলেও একসময় সে তার বসের প্রেমিকা মায়াকে ভালোবেসে ফেলে। প্রাণোচ্ছল মেয়ে মায়াও পছন্দ করে শঙ্করকে। কিন্তু শঙ্করের বলা একটি মিথ্যা কথা পাল্টে দেয় শঙ্কর ও মায়ার জীবন। ‘সল্ট’-এ মায়ার চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা এবং শঙ্করের চরিত্রে অভিনয় করছেন চন্দন। এছাড়াও এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শুভম (Shubham), ঈশান মজুমদার (Ishan Majumdar) প্রমুখ। তবে করোনা অতিমারীর কারণে এই মুহূর্তে শুটিং সম্পূর্ণ হলেও ‘সল্ট’-এর মুক্তি কবে হবে বা ওটিটি না প্রেক্ষাগৃহে রিলিজ হবে, তা নিয়ে এখনই কিছু বলা যাবে না। এছাড়াও ঋতুপর্ণার হাতে রয়েছে বীনা বক্সী (veena bakshi) পরিচালিত ফিল্ম ‘ইত্তর’ ও কবীর লাল পরিচালিত ফিল্ম ‘অন্তর্দৃষ্টি’-র কাজ। তবে করোনা পরিস্থিতির ফলে এখনও সেগুলির শুটিং শুরু হয়নি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media