Hoop PlusTollywood

Aindrila Sharma: রাত থেকে পরপর দশবার হার্ট অ্যাটাক, আরো সঙ্কটজনক অবস্থায় ঐন্দ্রিলা

সাতসকালে আবারো দুঃসংবাদ। একবার নয়, পরপর ১০ বার হৃদরোগে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma), এমনটাই জানানো হয়েছে হাসপাতাল সূত্রে। জানা গেছে, বর্তমানে অভিনেত্রীর শারীরিক অবস্থা আরও সঙ্কটজনক। জানা গেছে, গতকাল রাত থেকেই পর পর হার্ট এটাক হয়েছে অভিনেত্রীর। এর ফলে ঐন্দ্রিলার শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরাও। চিকিৎসকরা জানিয়েছেন, এখনো ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন অভিনেত্রী, দেওয়া হচ্ছে সিপিআর। অর্থাৎ কোনোরকমে অভিনেত্রীর প্রাণরক্ষা করা হচ্ছে। তবে সবকিছু সত্ত্বেও কোনোরূপ সাড়া মিলছে না ঐন্দ্রিলার শরীর থেকে, যা আরো বেশি করে চিন্তায় ফেলছে চিকিৎসকদের।

শনিবার বিকেল থেকেই অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। গতকাল।বিকেলেই হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। ডাক্তারি পরিভাষায় যেটিকে বলা হয়, ‘মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট’। তবে তার পরেও তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছিল হাসপাতাল। কিন্তু রাত বাড়তেই শারীরিক অবস্থার দ্রুত অবনতি শুরু হয়। আবার বেশ কয়েকবার হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা, এমনটা জানিয়েছেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে জানা যায়, অভিনেত্রীর রক্তচাপ ওঠানামা করছে। সংক্রমণের জন্য চলছে কড়া কড়া ওষুধ। বাড়ানো হয়েছে অ্যান্টিবায়োটিকের মাত্রা। চিকিৎসকরা জানিয়েছিলেন, ঐন্দ্রিলা চোখ খুলছেন না। তাঁর সারা শরীর অসাড়। মুখের কোনও প্রতিক্রিয়া নেই। সেই থেকেই ঐন্দ্রিলাকে নিয়ে বাড়ছিল উদ্বেগ। কখনো সাতসকালে হাসপাতাল করিডোরে চিকিৎসকদের ছোটাছুটি, কখনো আবার শান্ত প্রহর। ঐন্দ্রিলার শারীরিক টানাপোড়েন যেন কিছুতেই কমছে না।

এর মাঝে আবার শনিবার রাতে আচমকা ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরী (Sabyasachi Choudhury) ফেসবুক থেকে ঐন্দ্রিলা সংক্রান্ত সমস্ত পোস্ট ডিলিট করে দেন। যা থেকে বেড়েছে উদ্বেগ। কারণ গত কয়েক দিনে ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতি নিয়ে একাধিক পোস্ট তিনি করেছিলেন। মনে কেন সে সব পোস্ট মুছে দিয়েছেন, তা জানা যায়নি। তবে সব্যসাচীকে পোস্ট মুছে ফেলতে দেখে আরও চিন্তিত হয়ে পড়েছিলেন অনুরাগীরা। তাঁদের উৎকণ্ঠা বাড়ল রবিবার।