whatsapp channel

Gurmeet Choudhary: কলকাতার স্মরনে ‘বাংলার জামাই’ গুরমিত চৌধুরী, কালীঘাটে পুজো দিয়ে খেলেন ভাঁড়ে চা

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury) ও দেবিনা ব্যানার্জী (Debina Banerjee)। একসময় রাম-সীতার চরিত্রে দর্শক তাঁদের পছন্দ করেছিলেন। এই সিরিয়ালের সেট থেকেই গুরমিত ও দেবিনার সম্পর্ক…

Avatar

HoopHaap Digital Media

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury) ও দেবিনা ব্যানার্জী (Debina Banerjee)। একসময় রাম-সীতার চরিত্রে দর্শক তাঁদের পছন্দ করেছিলেন। এই সিরিয়ালের সেট থেকেই গুরমিত ও দেবিনার সম্পর্ক তৈরি হয়। পরবর্তীকালে তাঁরা দুজনে বিয়ে করেন। জামাই ষষ্ঠীতে কলকাতায় এসেছিলেন গুরমিত।

কারণ কলকাতাতেই তাঁর শ্বশুরবাড়ি। দেবিনা কলকাতার মেয়ে। তাঁর কেরিয়ারের শুরুও ‘সানন্দা তিলোত্তমা’-র মাধ্যমে। এই বিউটি কনটেস্টে জেতার পর তিনি মডেলিং শুরু করেন। এরপরেই মুম্বই পাড়ি দেন দেবিনা। ‘রামায়ণ’ তাঁর জীবনের অন্যতম মাইলস্টোন। এখনও অবধি তাঁর বেডরুমের দেওয়ালে রাম রূপী গুরমিতের সঙ্গে সীতা রূপী দেবিনার ছবি শোভা পাচ্ছে। জামাইষষ্ঠীতে গুরমিতের বাঙালি খাবারের প্রতি আকর্ষণ এর আগে নিজের ভ্লগ ‘দেবিনা ডিকোডস’-এ তুলে ধরেছিলেন তিনি। কিন্তু এবার গুরমিত শেয়ার করলেন বেশ কয়েকটি ছবি।

ছবিগুলি দেখে বোঝাই যাচ্ছে, গুরমিতে কাছেও ‘সিটি অব জয়’ কলকাতার আকর্ষণ কম নয়। তা বোঝা গেল তাঁর শেয়ার করা ছবিগুলিতে। একটি ছবিতে গুরমিতকে দেখা যাচ্ছে, মাটির ভাঁড়ে চা খেতে। নিজেই কেটলি থেকে চা ঢেলে খাচ্ছেন তিনি। পাশে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন চা বিক্রেতা। স্বচ্ছন্দে পার্ক স্ট্রিটের রাস্তায় ঘুরে বেড়িয়েছেন গুরমিত ও দেবিনা। গিয়েছেন ভিক্টোরিয়া মেমোরিয়ালেও। সাবেকী সাজে পুজো দিয়েছেন কালীঘাটে।

তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে খেটে খাওয়া রিকশাওয়ালাকে তাঁর রিকশাতেই বসিয়ে কিছুক্ষণের জন্য রাস্তায় ঘুরে বেরিয়েছেন গুরমিত। রিকশাওয়ালা মানুষটি একটু অপ্রতিভ হলেও হঠাৎই পেয়ে যাওয়া এই অবসরকে উপভোগ করছেন। গুরমিত নিজেই টেনেছেন রিকশা। ঘুরে বেড়িয়েছেন উত্তর কলকাতার রাস্তায়। এককথায় বলা যায়, কলকাতার ঐতিহ্যকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিয়েছেন গুরমিত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media