Hoop PlusTollywood

দু-চোখে জল, চারিদিক আবছা লাগছে, সন্তান চিকুর জন্য মন খারাপ মিমির

চলতি মাসেই সন্তান হারা হন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। তার দুই সন্তান। একজন চিকু এবং অন্যজন ম্যাক্স। চিকু গত হয়েছে ক্যান্সারে। তার প্রিয় সন্তানসম পোষ্যকে নিয়ে চিকিৎসা করাতে ছুটে গিয়েছিলেন চেন্নাই। সেখানে তামিলনাড়ুর ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ডিরেক্টর ডক্টর এস বালাসুব্রহ্মণ্য মিমির পোষ্যের চিকিৎসা করছেন। কিন্তু শেষ রক্ষা হল না। মাকে ছেড়ে সেই সন্তান চিকু বিদাই নিয়েছে।

বহুদিন ধরেই চিকিৎসা করাচ্ছিলেন মিমি। কিন্তু শেষ রক্ষা হল না। এখনও আবেগে ভাসছেন তিনি। প্রায় সময় সোশ্যাল মিডিয়ায় চিকুর সঙ্গে তার ভিডিও পোস্ট করেন। বড্ড নিঃসঙ্গ অনুভব করছেন মিমি। তার বড় ছেলেকে কবর দিয়ে শেষ সন্মান জানিয়েছেন। সেই ছবিও সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। আসলে সোশ্যাল মিডিয়া এমন একটা প্ল্যাটফর্ম যেখানে মানুষ তার দৈনন্দিনের সবটা ভাগ করে নিচ্ছে।

চিকুর অসুস্থতা প্রসঙ্গে একসময় সোশ্যাল মিডিয়ায় মিমি লেখেন, ‘আমার ৮ বছরের বড় ছেলে ক্যানসারে আক্রান্ত। ওর শরীরে আস্তে আস্তে ক্যানসার ছড়িয়ে পড়ছে। চিকিৎসকরা জানিয়েছেন কোনও অস্ত্রোপচার করা সম্ভব নয়।’ মিমির এই পোস্টে অনেকেই সাড়া দেন। পোস্ট ঘিরে আসে প্রার্থনা। টলিউডের প্রায় সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা লেখেন, ‘চিকু যেন সুস্থ হয়ে ওঠে।’

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

সম্প্রতি মিমি আরো দুটি ছবি পোস্ট করেন তার আদরের চিকুর সঙ্গে। চিকুকে জড়িয়ে মিমি। ফোনের মেমোরি থেকে তুলে ধরলেন ছবি। লিখলেন, “আমার চোখ জলে ঝাপসা হয়ে আসছে, আমি ক্লান্ত হয়ে গেছি, আমার শ্বাস প্রশ্বাস কঠিন হয়ে আসছে,আমার ঘর খালি, আমি জানি তুমি আমাদের দেখতে পাচ্ছ যেখানে কোনো যন্ত্রণা নেই তোমার। আমি জানি তুমি আমার মধ্যেই বেঁচে আছো। আমি তোমায় ভালোবাসি চিকু, সারাজীবন ভালোবাসবো”। আবেগে ভাসছেন অভিনেত্রী, তার চিকু নিশ্চয় তার ভালোবাসা পাবে।

whatsapp logo