whatsapp channel

আকাশে উড়বে ছোট্ট ইউভান, ছয় মাসের জন্মদিনে উপহার রাজ-শুভশ্রীর একরত্তি খুদের

রাজপুত্তুরের ছেলের জন্মদিন বলে কথা, সে যে সেরা উপহার পাবে এতে আশ্চর্যের কিছুই নেই। ভাবছেন এইতো ২০২০ র শেষের দিকে জন্ম, এর মধ্যেই জন্মদিন! আরে মশাই এটি হল ৬ মাসের…

Avatar

HoopHaap Digital Media

রাজপুত্তুরের ছেলের জন্মদিন বলে কথা, সে যে সেরা উপহার পাবে এতে আশ্চর্যের কিছুই নেই। ভাবছেন এইতো ২০২০ র শেষের দিকে জন্ম, এর মধ্যেই জন্মদিন! আরে মশাই এটি হল ৬ মাসের জন্মদিন। এই অর্ধেক মাসের জন্মদিন উপলক্ষ্যে একটা অর্ধেক কেক পর্যন্ত কেটে ফেলেছে সে। কয়েকদিন আগেই ধূমধাম করে হল অন্নপ্রাশন ইউভানের, এবার তার জন্মদিনের পালা।

তা একমাত্র ছেলের জন্মদিনে কি উপহার পায় খুদে ইউভান? পরিচালক বাবা বাবা রাজ চক্রবর্তী দিলেন চোখ ধাঁধানো উপহার। হ্যাঁ, মাত্র ৬ মাসেই বাবার থেকে দেশের প্রথম সারির এক বিমান সংস্থার উড়ানের ছাড়পত্র পেল ইউভান।  অর্থাৎ, এবার ইউভান তার বাবা ও মায়ের সঙ্গে এদিক ওদিক সেদিক ঘুরতে যেতে পারবে।

কিন্তু এই অল্প বয়সে কি বিমানের টিকিট পাওয়া সম্ভব! কি বলছে ওই নির্দিষ্ট সংস্থা? ওই বিমান সংস্থার কথা অনুযায়ী, ২ বছরের বেশি এবং ১২ বছরের কম বয়সের শিশুরা, যারা একা উড়ান সফরে অংশ নিতে পারে তাদের কথা ভেবেই এই পরিকল্পনা। যদিও ইউভান সবে ৬ মাস ছুঁয়েছে, তবে কোনও পরিণতবয়স্ক যাত্রী এই টিকিট বাড়ির ছোট সদস্যদের উপহার হিসেবে দিতেই পারেন।

ইউভানের জন্য শুধু মাত্র আকাশে পাখা মেলার অনুমতি এসেছে এমনটা নয়, ওই সংস্থার তরফ থেকে ইউভানের জন্য এসেছে একটি আন্তরিক বার্তা। ওই খামে লেখা ছিল – তুমি হয়তো আজকের উড়ানে নেই। কিন্তু আগামী দিনে তুমি আমাদের সফরসঙ্গী হতেই পার। তাই উড়ানের টিকিটের সঙ্গে এক রাশ শুভেচ্ছা। খুব শিগগিরিই তুমি ডানা মেলবে আকাশপথে’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media