Hoop Plus

শেষ ছবিতে সুশান্তের ডায়লগে চোখে জল এল ভক্তদের, ভিডিও তুমুল ভাইরাল

সুশান্ত সিং রাজপুতের অভিনীত ছবি ‘দিল বেচারা’র ট্রেলার কাল দুপুরে রিলিজ করেছে। ফক্স স্টার হিন্দি এই ইউটিউব চ্যানেলে রিলিজ করেছে সিনেমার ট্রেলার। এই ট্রেলার রিলিজ হওয়ার পরই দ্রুত ভাবে বাড়তে থাকে ভিউস এর সংখ্যা। 22 ঘণ্টার মধ্যে ভিউসের সংখ্যা 25 মিলিয়ন ছাড়িয়ে গেছে। সুশান্ত এর ভক্তরা ছাড়াও বহু মানুষ এই এই সিনেমার জন্য অপেক্ষা করছে।

এই সিনেমায় একটি ডায়লগ বলেছেন সুশান্ত সেই কথা মন ছুঁয়ে গেছে প্রতিটা দর্শকের। তিনি বলেছেন, জন্ম কবে নিতে হবে এবং মরতে কবে হবে সেটা আমরা ঠিক করতে পারিনা। কিন্তু কেমন ভাবে জীবন কাটাব তা আমরা ঠিক করতে পারি। এই কথার সঙ্গে বহু মানুষ সোশ্যাল মিডিয়ায় ট্রেলার শেয়ার করছে। অভিনেতা ১৪ ই জুন তার নিজের বাড়িতে আত্মঘাতী হয়েছেন। অভিনেতা মারা যাওয়ার পর থেকেই বহু মানুষ মন থেকে তার এমন ভাবে চলে যাওয়াটা মেনে নিতে পারছে না। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা সেই আবেগে বিভিন্ন ধরনের পোস্ট করছে।

পরিচালক মুকেশ ছাবরা-র প্রথম পরিচালিত ছবি। এই ছবিতে সঞ্জনা সাঙ্ঘীকে প্রথমবার বলিউডে দেখা যাবে। হলিউড সিনেমা দ্য ফল্ট ইন আওয়ার স্টার’কে রিমিক করেই এই সিনেমা তৈরি হয়েছে। সঞ্জনার চরিত্রের নাম কিসই বাসু আর সুশান্ত সিং রাজপুত এর চরিত্রের নাম মানি। কিসইর ক্যান্সার আছে কিন্তু মানি এসে তার লাইফ বদলে দেয়। তারা একসময় প্যারিসে চলে যায় তাদের ভালোবাসা এবং বিচ্ছেদের নিয়েই গল্প।

এই সিনেমা মুক্তি পাওয়ার কথা মে মাসের ৮ তারিখে কিন্তু লকডাউনের জন্য তা সম্ভব হয়নি। ডিজনি প্লাস হটস্টার 24 শে জুলাই এই সিনেমা রিলিজ হবে। সুশান্ত সিং রাজপুতের শেষ অভিনীত সিনেমা বলে ডিসনি প্লাস হটস্টারে সাবস্ক্রাইব আনসাবস্ক্রাইব সবাই এই ছবি দেখতে পারবেন।

Related Articles