Hoop PlusTollywood

Mimi Chakraborty: স্বচ্ছ শাড়ির ফাঁকে দৃশ্যমান সুগভীর নাভি, নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন মিমি

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র প্রিয় দিন হল সপ্তাহান্তের রবিবার। প্রতি রবিবার মিমির চিট ডে। এদিন কোনোরকম ডায়েট অনুসরণ করেন না তিনি। রবিবারের খাবারের তালিকা থেকে বাদ যায় না পিজ্জা, বার্গার কোনো কিছুই। তবে অন্য দিন ওয়ার্কআউটের ক্ষেত্রে ততোধিক সচেতন মিমি। ফলে তাঁর ফিগারকে লজ্জায় ফেলতে পারে না কোনো পোশাক। সম্প্রতি নিজের নতুন ফটোশুটের ঝলক ইন্সটাগ্রাম শেয়ার করেছেন মিমি।

মিমির শেয়ার করা ছবিতে গোল্ডেন ব্রাউন রঙের শিফন শাড়ি। শাড়ির পাড়ে রয়েছে একই রঙের সিকুইনড এমব্রয়ডারি। শাড়িতেও সামান্য সিকুইনড ফ্লোরাল এমব্রয়ডারি রয়েছে। এই শাড়ির সাথে কালো রঙের স্লিভলেস ব্লাউজ টিম আপ করেছেন মিমি। ব্লাউজটি ভেলভেটের। ব্লাউজের প্লাঞ্জিং নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মিমির ক্লিভেজ। শাড়ির সাথে মানানসই করে স্টোন স্টাডেড নেকপিস পরেছেন মিমি। কানে পরেছেন অনুরূপ ইয়ারিং। ডান হাতে পরেছেন অনেকগুলি স্টোন স্টাডেড বালা। ডান হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। হালকা মেকআপ করেছেন মিমি। নজর কাড়ছে চোখের স্মোকি আই লুক। হালকা ব্রাউন শেডের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন মিমি। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। চুলে পনিটেল বেঁধেছেন মিমি।

মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে ফ্রিঞ্জ। তবে ছবিগুলি শেয়ার করে মিমি কোনো ক্যাপশন দেননি। নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, মিমি হচ্ছেন পার্লামেন্টের সবচেয়ে সুন্দরী ও হট সদস্যা।

আগামী দিনে মিমিকে দেখা যাবে উইন্ডো নির্মিত সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’। এই ফিল্মে মিমির বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। এছাড়াও হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি।

whatsapp logo