BollywoodHoop Plus

Monalisa: ডিপনেক পোশাকের ফাঁকে বক্ষ বিভাজিকার উঁকিঝুঁকি, মোনালিসার লাস্যে কুপোকাত নেটিজেনরা

ভোজপুরি হোক বা হিন্দি কিংবা বাংলা, যেকোনো ইন্ডাস্ট্রির দর্শকদের কাছেই মোনালিসা (Monalisa) অত্যন্ত পরিচিত মুখ। অন্তরা বিশ্বাস নামটার সঙ্গে বিশেষ কেউ পরিচিত না হলেও মোনালিসাকে চেনেন না এমন মানুষ এখন খুঁজে পাওয়া দুষ্কর। ভোজপুরি থেকে হিন্দি কিংবা বাংলা, সব ইন্ডাস্ট্রিতেই দাপটের সঙ্গে রাজত্ব করছেন তিনি। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ হলেও বাঙালি দর্শকরা মোনালিসাকে চেনেন ‘ঝুমা বৌদি’ হিসেবে। ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে ঝুমা বৌদি রূপে এসে যে লাস্যের ঝলক তিনি দেখিয়েছিলেন তা এখনো ভুলতে পারেননি কেউই। তবে তারপর থেকে আর বাংলায় কোনো প্রোজেক্টে দেখা মেলেনি মোনালিসার।

শুরুটা ভোজপুরি ইন্ডাস্ট্রিতে হলেও এখন আর ভোজপুরি সিনেমায় বিশেষ দেখা যায় না তাঁকে। এখন হিন্দি সিরিয়াল নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। এছাড়া সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করা তো রয়েছেই। ইনস্টাগ্রামে খুবই সক্রিয় মোনালিসা। অনুরাগীদের জন্য নিয়মিত ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। ব্যক্তিগত জীবনের পাশাপাশি নিজের কাজের টুকটাক আপডেটও দিতে থাকেন মোনালিসা। তাঁর পোস্টের জন্য অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। কোনো ছবি বা রিল ভিডিও শেয়ার করলেই তা ভাইরাল হয়ে যায় নেট পাড়ায়।

সম্প্রতি মোনালিসার কয়েকটি ছবি নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়ে গিয়েছে নেট মাধ্যমে। বিভিন্ন পোজ দিয়ে কয়েকটি ছবি তুলেছেন অভিনেত্রী। তাঁর পরনে রানি এবং রূপোলি রঙের একটি অফ শোল্ডার পোশাক। ড্রেসের ফাঁকে সুস্পষ্ট হয়ে রয়েছে গোপনাঙ্গের ভাঁজ। গলায় একটি ‘ইভল আই’ লকেট পরেছেন তিনি। কানে রূপোলি দুল, হাতে ব্রেসলেট আর আঙুলে একগুচ্ছ আংটি। পোশাকের রানি রঙের সঙ্গে সামঞ্জস্য রেখে মেকআপ করেছেন তিনি। ক্যাপশনে মোনালিসা লিখেছেন, ‘সবসময় এমন ভাবে পোশাক পরা উচিত যেন ভালো কোনো জায়গায় যাওয়া হচ্ছে’। পোস্টটিতে লাইক সংখ্যা ২৫ হাজার ছাড়িয়ে গিয়েছে।

উল্লেখ্য, টলিউড অভিনেত্রী পুজা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মোনালিসার যে বেশ সখ্যতা রয়েছে তা অনেকেরই জানা। দুজনকে প্রায়ই একসঙ্গে ছবি তুলতে, পার্টি করতে দেখা যায়। পূজা একটা লম্বা বিরতির পর আবারো ফিরেছেন টলিউডে। কিন্তু মোনালিসাকে আবারো কবে দেখা যাবে বাংলা কনটেন্টে তা এখনো জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই