whatsapp channel

Sohini Sarkar: দুধ সাদা জামদানিতে নজর কাড়লেন সোহিনী, প্রশংসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা

বর্তমানে ফিল্মের পাশাপাশি একাধিক ওয়েব সিরিজে অভিনয় করছেন সোহিনী সরকার (Sohini Sarkar)। সোহিনী সাধারণতঃ পাশ্চাত্য পোশাক পরলেও তাঁকে সবচেয়ে বেশি মানায় ভারতীয় পোশাকে। সম্প্রতি সাদা রঙের জামদানিতে সকলের নজর কাড়লেন…

Avatar

বর্তমানে ফিল্মের পাশাপাশি একাধিক ওয়েব সিরিজে অভিনয় করছেন সোহিনী সরকার (Sohini Sarkar)। সোহিনী সাধারণতঃ পাশ্চাত্য পোশাক পরলেও তাঁকে সবচেয়ে বেশি মানায় ভারতীয় পোশাকে। সম্প্রতি সাদা রঙের জামদানিতে সকলের নজর কাড়লেন সোহিনী।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত ফিল্ম ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’। এই ফিল্মে সত্যবতীর ভূমিকায় অভিনয় করছেন সোহিনী। ফলে প্রোমোশনাল ফটোশুট শুরু করে দিয়েছেন তিনি। সত্যবতীর সাজ অনুকরণ করেছেন সোহিনী। তাঁর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের জামদানি। এটি একটি ঢাকাই জামদানি। তার সাথে মানানসই সাদা রঙের ডিপ নেক ব্লাউজ পরেছেন সোহিনী। জামদানিটির মাধ্যমেই ব্লাউজের নেকলাইনকে হাইলাইট করেছেন তিনি। দুই কানে ছোট্ট সোনালি দুল, গলায় সোনালি পেনডেন্ট ও ডান হাতে একটি ঘড়ি সোহিনীর সাজ সম্পূর্ণ করেছে। এই সাজের সাথে চুলে খোঁপা বেঁধেছেন সোহিনী। হালকা মেকআপ করেছেন।

সোহিনীর শাড়িটি ডিজাইন করা হয়েছে ইন্দু বাই জয়িতা ডিজাইনার হাউসে। এটির মূল শোরুম হল ঢাকায়। তবে ছবিতে সোহিনীর লুক মনোটোন বা মনোক্রোম কিছুই ভাবার প্রয়োজন নেই। এই ধরনের লুক স্বাধীনতার আগে থেকেই বাঙালি দেখতে অভ্যস্ত। সত্যবতী যে সময়ের চরিত্র, তাতে এই ধরনের লুক বাঙালিয়ানার পরিচয়। একবিংশ শতকেও চারপাশে একটু নজর ঘোরালেই দেখা যাবে সাদা শাড়ি ও সাদা ব্লাউজ পরিহিত মহিলাদের।

সম্প্রতি হইচই-তে স্ট্রিমিং হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘সম্পূর্ণা’। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সোহিনী। বৈবাহিক ধর্ষণ সংক্রান্ত কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘সম্পূর্ণা’।

whatsapp logo