whatsapp channel

Alia Bhatt: মা হওয়ার পরও এতটুকু কমেনি গ্ল্যামার, হট লুকে ভাইরাল আলিয়া

সম্প্রতি রাধিকা মার্চেন্ট (Radhika Merchant)-এর সাথে নীতা আম্বানী (Neeta Ambani) ও মুকেশ আম্বানী (Mukesh Ambani) -র পুত্র অনন্ত আম্বানী (Anant Ambani)-র বাগদান হয়েছে। আনুষ্ঠানিক বাগদান রাজস্থানে হলেও অ্যান্টিলাতে আয়োজন করা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সম্প্রতি রাধিকা মার্চেন্ট (Radhika Merchant)-এর সাথে নীতা আম্বানী (Neeta Ambani) ও মুকেশ আম্বানী (Mukesh Ambani) -র পুত্র অনন্ত আম্বানী (Anant Ambani)-র বাগদান হয়েছে। আনুষ্ঠানিক বাগদান রাজস্থানে হলেও অ্যান্টিলাতে আয়োজন করা হয়েছিল একটি বড় অনুষ্ঠানের। তারকাখচিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Aliaa Bhatt)। তাঁদের কন্যাসন্তান রাহা (Raha)-র জন্মের পর তাঁদের একসাথে প্রথমবার একটি অনুষ্ঠানে দেখা গেল। তাঁদের সাথে উপস্থিত ছিলেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)-ও।

Advertisements

রণবীরের পরনে ছিল কালো রঙের কুর্তা ও পাজামা। কুর্তার উপর সোনালি রঙের কারুকার্য করা জ্যাকেট পরেছিলেন তিনি। লম্বা চুলে বাঁধা ছিল পনিটেল। আলিয়ার পরনে ছিল হালকা সি গ্রীন রঙের উলেন সোয়েটার। এই সোয়েটারের কারুকার্য দেখলে মনে হতে পারে, লখনউ-এর বিখ্যাত চিকনকারি ওয়ার্কের কথা। কিন্তু চিকনকারি কারুকার্য সাধারণত সুতির সুতো দিয়ে তৈরি হয়। কিন্তু আলিয়ার সোয়েটারটির কারুকার্য উলেন সুতো দিয়ে তৈরি। সামান্য ডিপ নেক সোয়েটারের মাধ্যমে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। সোয়েটারটি ফুলস্লিভ। এই সোয়েটারের সাথে অফ হোয়াইট রঙের পালাজো পরেছিলেন আলিয়া। তাঁর পছন্দের নো মেকআপ লুক এদিনও সকলের চোখ টেনেছে। খোলা ছিল আলিয়ার চুল। কানে ছিল ছোট্ট হীরের ইয়ারিং। বাঁ হাতে ছিল হীরের এনগেজমেন্ট রিং।

Advertisements

Advertisements

আলিয়ার এই পোশাকটি ডিজাইন করেছেন রীতিকা মর্চেন্দানি (Ritika Marchendani)। পোশাকটির দাম আনুমানিক আঠানব্বই হাজার টাকা। ইতিমধ্যেই মাতৃত্বকালীন বর্ধিত ওজন অনেকটাই কমিয়ে ফেলেছেন আলিয়া। প্রায় রোজই যোগা প্র্যাকটিস করছেন তিনি। ওয়ার্কআউটে অভিনবত্ব আনতে প্র্যাকটিস করছেন এরিয়েল যোগাও। 2022 সালের অদেখা কিছু ছবিও তিনি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

Advertisements

চলতি বছর আলিয়ার সবচেয়ে বড় প্রাপ্তি তাঁর কন্যাসন্তান রাহা (Raha)। একই বছর আলিয়ার প্রযোজনায় নির্মিত প্রথম ফিল্ম ‘ডার্লিংস’ স্ট্রিম হয়েছে নেটফ্লিক্সে। এই ফিল্মের রিভিউ যথেষ্ট ভালো। সব মিলিয়ে 2022 আলিয়াকে দিয়েছে নতুন পরিচয় ও যোগ্যতা।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo
Advertisements