whatsapp channel

Jeet-Ritabhari: ‘আয় না কাছে’, জিৎ-কে জড়িয়ে ধরে বললেন ঋতাভরী, রইলো ভিডিও

‘ডান্স বাংলা ডান্স'-এর মঞ্চে প্রায়শই ঘটছে তারকাদের আনাগোনা। শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee), জিৎ (Jeet), শুভশ্রী (Subhasree Ganguly), সোহম (Soham), গোবিন্দা (Govinda)-কে তো প্রায়ই বিচারকের আসনে দেখা যায়। দুই সঞ্চালক অঙ্কুশ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে প্রায়শই ঘটছে তারকাদের আনাগোনা। শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee), জিৎ (Jeet), শুভশ্রী (Subhasree Ganguly), সোহম (Soham), গোবিন্দা (Govinda)-কে তো প্রায়ই বিচারকের আসনে দেখা যায়। দুই সঞ্চালক অঙ্কুশ (Ankush Hazra) ও বিক্রম (Bikram Chatterjee)-ও তারকা। এবার শোয়ে আবির্ভাব ঘটল ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র।

Advertisements

তবে ঋতাভরী একা নয়, তাঁর সঙ্গে ছিলেন তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)-ও। এদিন দুজনে অতিথি বিচারক হিসাবে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে এসেছিলেন। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ এবং নাচ হবে না, তা কি হয়? ফলে ‘আয় না কাছে রে’ গানের সাথে জিৎ ও ঋতাভরীর নাচ দেখে সবাই অবাক হয়ে গেলেন। ঋতাভরী ও জিৎ-এর রসায়ন ছিল মনোমুগ্ধকর।

Advertisements

পরপর দুটি অস্ত্রোপচারের পর এখন সুস্থ রয়েছেন ঋতাভরী। তবে তিনি ডিপ্রেশনের শিকার হয়েছিলেন বলে নিজেই জানিয়েছেন। ফলে নিজেই নিজের কাউন্সেলিং করার পাশাপাশি নিজেকে কাজের মধ্যে ব্যস্ত রাখার চেষ্টা করেন তিনি। নিজের পরিস্থিতির মাধ্যমে ঋতাভরী উপলব্ধি করেছেন মানসিক অবসাদের যন্ত্রণা। ফলে একটি রিহ‍্যাব ক্লিনিক ও ডাক্তার বন্ধুর সাথে জোট বেঁধে ঋতাভরী শুরু করেছেন মানসিক অবসাদের রোগীদের জন্য বিশেষ হেল্পলাইন যা চালু থাকছে সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত।

Advertisements

চলতি বছরের পুজোর সময় একই দিনে রিলিজ করেছে ঋতাভরী অভিনীত ফিল্ম ‘এফআইআর’ ও জিৎ অভিনীত ফিল্ম ‘বাজি’। দুটির বক্স অফিস রেকর্ড ততটা সফল নয়। তবে ঋতাভরীর হাতে রয়েছে অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap) পরিচালিত একটি ফিল্ম। এছাড়াও তাঁর ডাক্তার বন্ধু তথাগত (Tathagata)-র সঙ্গে চলতি বছরের শেষে তাঁর এনগেজমেন্ট হওয়ার কথা রয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media