whatsapp channel

Kangana Ranaut: চলবে না বাপের পয়সার গরম, নামি তারকাদের জেলবন্দী করে রাজত্ব চালাবেন কঙ্গনা!

অন্যান্য সময় কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) বিতর্কিত হলেও এবার তিনি কার্যতঃ প্রশংসিত হলেন। সম্প্রতি রিলিজ করেছে ব্র্যান্ড নিউ রিয়েলিটি শো ‘লক-আপ’-এর টিজার। এই টিজারে রীতিমত নজর কেড়েছেন শোয়ের সঞ্চালিকা কঙ্গনা। শুক্রবার কঙ্গনা ইন্সটাগ্রামে ‘লক-আপ’-এর টিজার শেয়ার করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Avatar

HoopHaap Digital Media

অন্যান্য সময় কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) বিতর্কিত হলেও এবার তিনি কার্যতঃ প্রশংসিত হলেন। সম্প্রতি রিলিজ করেছে ব্র্যান্ড নিউ রিয়েলিটি শো ‘লক-আপ’-এর টিজার। এই টিজারে রীতিমত নজর কেড়েছেন শোয়ের সঞ্চালিকা কঙ্গনা। শুক্রবার কঙ্গনা ইন্সটাগ্রামে ‘লক-আপ’-এর টিজার শেয়ার করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

‘লক-আপ’-এর টিজারের শুরুতেই দেখা যাচ্ছে, কঙ্গনা বলছেন, নেপোটিজমের ধুয়ো দিয়ে, এফআইআর করে তাঁর জীবনকে চব্বিশ ঘণ্টার রিয়েলিটি শো বানিয়ে দিয়েছে কিছু বি-গ্রেড স্ট্রাগলার। এবার তাঁর পালা। ‘লক-আপ’-এর মাধ্যমে বদলা নেবেন কঙ্গনা। ‘লক-আপ’-কে সমস্ত রিয়েলিটি শোয়ের বাপ ঘোষণা করে কঙ্গনা বলেছেন, এবার তাঁর জেলে, তাঁর নিয়মে থাকতে হবে ষোল জন বিতর্কিত সেলিব্রিটিকে। ব্যাটন থাকবে কঙ্গনার হাতে। বাঁকা হাসি হেসে কঙ্গনা বলেছেন, ওই সেলিব্রিটিদের সাথে তিনি যা করতে চান, তাই হবে। কঙ্গনা জানান, এখানে বাবার পয়সা থাকলেও জামিন পাওয়া যাবে না।

টিজারে রয়েছে জেলের ব্যাকগ্রাউন্ড। জেলর কঙ্গনার পরনে রয়েছে কালো রঙের গ্লিটারিং গাউন। কখনও লাল রঙের উইং চেয়ারে বসে তিনি প্রমাণ করছেন তাঁর ‘থালাইভি’ সত্ত্বা। কখনও হেঁটে আসছেন উদ্ধত হয়ে। তাঁর দুই পাশে মুক্তিকামী সেলিব্রিটির দল লক-আপ থেকে হাত বাড়িয়ে তাঁর কাছে প্রার্থনা করছেন ছেড়ে দেওয়ার। একতা কাপুর (Ekta Kapoor) প্রযোজিত ‘লক-আপ’ শুরু হচ্ছে 27 শে ফেব্রুয়ারি থেকে। ওটিটি প্ল্যাটফর্ম ‘অলট বালাজী’ ও ‘এম এক্স প্লেয়ার’-এর যৌথ উদ্যোগে তৈরি হয়েছে অভিনব শো ‘লক-আপ’। টিজারটি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, তাঁর জেলে ‘ভাইগিরি’ বা বাপের পয়সার গরম চলবে না।

শোনা যাচ্ছে, কঙ্গনার ‘লক-আপ’-এ আসতে চলেছেন শেহনাজ গিল (Shehnaz Gill), অনুষ্কা সেন (Anushka Sen), বীর দাস (Vir Das), পুনম ধিলোঁ (Poonam Dhilon)-রা। এই শোয়ের বিশেষত্ব হচ্ছে, দর্শকরা সরাসরি প্রতিযোগীদের সাথে কথা বলতে পারবেন। এমনকি তাঁদের জন্য থাকছে ‘পানিশ অউর অ্যাওয়ার্ড’। এই ক্ষমতার মাধ্যমে তাঁরা প্রতিযোগীদের শাস্তি দিতে অথবা উপহার দিতে পারবেন। ‘লক-আপ’ শোটি অলট বালাজি ও এম এক্স প্লেয়ারে বিনামূল্যে দেখা যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media