BollywoodHoop Plus

বোল্ড অবতারে নিয়া শর্মা, কালো জ্যাকেটের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে উন্নত স্তন

আজকাল নিয়া শর্মা (Nia Sharma) সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ থাকেন। মাঝে মধ্যেই নিজের বোল্ড ছবি শেয়ার করেন সোশ্যালে। কখনো পিঙ্ক বিকিনিতে সমুদ্রে উষ্ণতা দ্বিগুণ করেছেন তো কখনো আবার পশ্চিমা পোশাকে জামাই রাজা ২ এর সেটে হটনেস ছড়িয়ে দিচ্ছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ার হাত ধরে বেশ জনপ্রিয় হয়েছে উঠেছেন তিনি। এছাড়াও নিজের ফ্যান ফলোয়ারস সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে তাঁর দিনদিন এভাবেই। নেটিজেনদের কাছে তিনি বেশ পছন্দের।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

আজকাল তিনি সোশ্যাল মিডিয়ায় যা যা ছবি বা ভিডিও পোস্ট করেন তাই ভাইরাল হয়ে যায় হু হু করে। একটা সময় এশিয়ার সেক্সিয়েস্ট মহিলাদের দৌড়ে এই নিয়া তাবড় তাবড় বলি-নায়িকাদেরই হেলায় হারিয়ে দ্বিতীয় হয়ে উঠেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

ব্রিটেনে হওয়া একটি জনমত সমীক্ষার উপর ভিত্তি করে এই তালিকা প্রকাশ করা হয়। অবশ্য এই তালিকায় প্রথমে ছিল প্রিয়াঙ্কা চোপড়ার নাম। তবে দীপিকা, ক্যাটরিনা, আলিয়াকে হারিয়ে দ্বিতীয় স্থানে নিজের নামের পাকাপাকি জায়গা করে নেন নিয়া। এখনও পর্যন্ত এই নিয়া হিন্দি সিরিয়াল জগতে হিট হিট ধারাবাহিক উপহার দিয়েছেন। শেষ তাঁকে একটা কাপুরের ‘নাগিন’ এ দেখা গিয়েছে। সম্প্রতি নিয়া জামাই রাজা ২ তে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

নিয়া শর্মা প্রথমে “কালী এক অগ্নিপরীক্ষা ” সিরিয়ালে পার্শ্বচরিত্রে ডেবিউ করেন। এরপর স্টার প্লাসের ‘এক হাজারো মে বেহেনা’ তে হিরোইন হিসেবে অভিনয় করেছেন। এরপর ২০১৬ এ অভিনয় করেছেন। আর এই সিরিয়ালেই জনপ্রিয়তা বেশী পান। এরপর অভিনেত্রীকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। নাগিন সিজন ৪ এর নিয়া শর্মার অভিনয়ে নজর কেড়েছেন দর্শকের। বর্তমানে গোয়াতে আছেন নিয়া। সেখানে চলছে ওয়েব সিরিজ জামাই ২ এর শুটিং।

whatsapp logo