BollywoodHoop Plus

করোনা জয় করেও প্রয়াত বর্ষীয়ান অভিনেতা অরবিন্দ রাঠোর, শোকের ছায়া অভিনয় জগতে!

বিনোদন জগতে একের পর এক শোকের ছায়া। গতকাল প্রয়াত হন মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশল। এবারে প্রয়াত হলেন আরেক কিংবদন্তি অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩.গুজরাটের আহমেদাবাদেই থাকতেন অভিনেতা তথা চিত্র-সাংবাদিক অরবিন্দ রাঠোর। করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। কিন্তু, রিপোর্ট নেগেটিভ আসলেও শেষ রক্ষা হলো না। পারিবারিক সূত্রে খবর করোনা হওয়ার পর তিনি সুস্থ হয়ে উঠেছিলেন, কিন্তু, বয়স জনিত কারণে তিনি শয্যাশায়ী হয়ে যান, এবং করোনার ধাক্কা সামলাতে না পেরেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অরবিন্দ রাঠোর।

অভিনয় জগতে আসার আগে অরবিন্দ রাঠোর ছিলেন একজন চিত্র সাংবাদিক। এই পেশা থেকেই অভিনয় জগতে আসেন অরবিন্দ রাঠোর। গুজরাটি সিনেমায় একচ্ছত্র ভাবে ভিলেনের পাঠ করে গিয়েছেন তিনি। শুধু গুজরাটি নয়, হিন্দি সিনেমাতেও তাকে দেখা গিয়েছে।

প্রায় ৩৫ টির উপর সিনেমা করেছিলেন অরবিন্দ রাঠোর। সিনেমার পাশাপাশি থিয়েটার জগতের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। তবে সারা জীবনে বিয়ে করেননি এই প্রয়াত অভিনেতা। থাকতেন ভাগ্নের সঙ্গে। পরিবার সূত্রে জানা যায় কোভিড ১৯ এর পর থেকে তার মামা অসুস্থ হয়ে যান,যদিও রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু, এরপরেই অসুস্থ হয়ে যান এবং প্রয়াত হন।

করোনা পরিস্থিতিতে এখনও গোটা দেশ তটস্থ। প্রিয়জন হারিয়ে ফেলা এখন রোজকার ঘটনা হয়ে গিয়েছে। যদিও ভ্যাকসিন ইতিমধ্যে সারা দেশে ছড়িয়ে গিয়েছে এবং সকলের জন্য ফ্রি ভ্যাকসিন প্রদান করা হচ্ছে, তদরুপ কিছু মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন এবং কেউ কেউ মৃত্যু পর্যন্ত পৌঁছে যাচ্ছেন।

whatsapp logo