Hoop Plus

বলিউড মাফিয়াদের কারণেই সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙেন সারা, বিস্ফোরক দাবি সুশান্তের বন্ধুর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত কে করবে তা নিয়ে জল ঘোলা শেষ হতে না হতেই নতুন বিতর্ক শুরু হল সুশান্তের সম্পর্ক নিয়ে। সুশান্তের সঙ্গে সারা আলি খানের সম্পর্ক ছিল বলে এবার দাবি করলেন সুশান্তেরই অন্তরঙ্গ বন্ধু স্যামুয়েল হাওকিপ। ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময় থেকেই দুজন দুজনের ঘনিষ্ঠ হয়ে সম্পর্কে জড়ান বলে তাঁর বক্তব্য।

গতকাল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে হাওকিপ পোস্ট করে লেখেন,’কেদারনাথের প্রমোশনের সময়কার কথা আমার মনে আছে…সুশান্ত এবং সারা সম্পূর্ণ ভাবে প্রেমের সম্পর্কে ছিলেন… তাদের সম্পর্ক বেশ জমে উঠেছিল…বেশ খাঁটি আর শিশুসুলভ সরলতা ছিল। তাদের একে অপরের প্রতি ছিল অফুরন্ত শ্রদ্ধা যা এখনকার দিনে কোনো সম্পর্কে দুর্লভ।’

তিনি আরো বলেন– সারা বরাবর সুশান্তের জীবনের সঙ্গে সম্পর্কিত সকলকে অকৃত্রিম শ্রদ্ধা করতেন– সে পরিবার, বন্ধু এমন কি কর্মীদেরও। সুশান্তের সঙ্গে সারার বিচ্ছেদের সিদ্ধান্তে বিস্মিত হয়ে গিয়েছিলেন বলেও জানান স্যামুয়েল। তাঁর মতে– ‘সনচিরিয়া’ ছবির বক্স অফিস পারফর্মেন্সের পরই সারার এমন সিদ্ধান্ত বলিউড মাফিয়াদের চাপে পড়েই।

হাওকিপের এই বিস্ফোরক পোস্টের পর থেকেই এই পুনরায় সরগরম সোশ্যাল মিডিয়া। কদিন আগে বলিউড মাফিয়ারা তাঁর বক্তব্য বন্ধ করার চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেছিলেন কঙ্গনা রানাউত। হাওকিপের পোস্টে তিনি প্রতিক্রিয়া জানিয়ে লেখেন,’সারা আর সুশান্তের সম্পর্কের কথা সংবাদ মাধ্যমে প্রকাশ হয়েছিল। কেদেরনাথের আউটডোর শুটিংয়ের সময় দুজনে একই ঘরেও থেকেছিলেন…’।

বলিউডের নেপোকিডরা কেন বহিরাগতদের স্বপ্ন দেখিয়ে প্রকাশ্যেই ছুঁড়ে ফেলে দেন? কটাক্ষের সঙ্গে প্রশ্ন তোলেন কঙ্গনা। কঙ্গনা আরো মন্তব্য যোগ করেন– এর পরও সুশান্ত যদি ভাগারের দিকে ঝোঁকেন তাহলে অবাক হওয়ার কিছু নেই।

 

View this post on Instagram

 

We accept the love we think we deserve -Stephen Chbosky

A post shared by Samuel Haokip (@jamlenpao) on

whatsapp logo