Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ‘কখনো হাল ছেড়ো না’, ঝলমলে পোশাকে বার্তা শ্রাবন্তীর

টলি পাড়ার অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এক উজ্জ্বল নাম। বহুবার চর্চিত হয়েছেন তিনি, তার ব্যাক্তিগত জীবন নিয়ে বহু বিতর্ক সৃষ্টি হয়েছে, কিন্তু, জীবনের প্রথম থেকেই ইতিবাচক মন নিয়ে চলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। জীবনে যত ঝড় আসুক না কেন, সবসময় ইতিবাচক থাকার চেষ্টা করেন। এবারে সোশ্যাল মিডিয়াতেও সেই একই বার্তা দিলেন অভিনেত্রী।

এদিন বেশ কিছু ছবি পোস্ট করেন শ্রাবন্তী। যথারীতি তিনি যথেষ্ট সুন্দরী, তাই যেই পোশাকে সাজুন না কেন, সবেতেই স্বপ্ন সুন্দরী। অভিনেত্রীর এদিনের লুকস দেখলে আপনি চোখ সরাতে পারবেন না। প্রতিটি ছবিতেই হট বোল্ড ডিভা তিনি। ছবির পাশাপাশি ক্যাপশনে দিয়েছেন ইতিবাচক হয়ে ওঠার বার্তা। জীবন যেমনই যাক, নিজেকে সবসময় ইতিবাচক রাখাই হল মুখ্য উদ্দেশ্য।

জীবনে বহু ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে গেলেও বিনোদন দুনিয়ায় শ্রাবন্তী প্রথম পাঁচ জনের মধ্যে রয়েছেন। হাতে তার একের পর এক বহু কাজ।বাংলাদেশে মুক্তি পেয়েছে বিক্ষোভ, এই দেশে মুক্তি পেয়েছে ভয় পেও না, এছাড়া লন্ডনে নতুন সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। বেশ কিছু ওয়েব সিরিজ করে নিয়েছেন। এবার কি তাহলে প্রযোজনা? সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তী এও বলেন যে ভবিষ্যতে সময় সুযোগ হলে সিনেমা প্রযোজনা করবেন।

প্রসঙ্গত, মাত্র ১৮ বছর বয়স থেকেই অভিনয় জগতের সঙ্গে পরিচয় তার। একাধিক বাংলা ছবিতে অভিনয় করেছেন। যেমন ইচ্ছা আছে সিনেমা প্রযোজনা করার, তেমনই ইচ্ছে তার আলিয়া ভাট অভিনীত গঙ্গুবাই কাঠিওয়ারি’র মতন ছবিতে অভিনয় করার। মোদ্দা কথা হল, শ্রাবন্তী ভীষণই ইতিবাচক। হয়তো তার এই দুটো স্বপ্ন পূরণ হতে পারে।

whatsapp logo