সাদা শার্টে উপছে পড়ছে যৌবন, হট লুকে প্রশংসা কুড়োলেন অভিনেত্রী মধুমিতা সরকার

Avatar

HoopHaap Digital Media

মধুমিতা সরকার, এই একটি নাম যে প্রতিনিয়ত ঘুম কেড়ে নিচ্ছে বহু পুরুষের। নিজের স্টাইল আর রুপে মুগ্ধ করে দিচ্ছে নেটমহল। মধুমিতার অবশ্য একটি মিষ্টি নাম কছে সেই নাম হল পাখি। পাখি ওরফে মধুমিতা আকাশে নিজের মতো কোনো বাঁধন ছাড়া উড়তে শিখে গেছে। দিন যত যায় নিজেকে আরো আকর্ষণীয় করে তুলছে মধুমিতা। এখন এই মধুমিতা নিজের স্টাইলে ‘রেড ওয়াইন’ এর মতো গড়ে তুলেছে। অভিনেত্রীর ইন্সটাগ্রামে উঁকি মারলে দেখা যায় দিন নিত্যদিন বেড়ে চলেছে তাঁর ভক্তদের সংখ্যা। গ্ল্যামার একেবারে টপ মধুমিতার। এমনকি স্টাইলিংয়েও একশো-এ একশো।

এই তো কিছুদিন হল দীপাবলির আগে কাজ থেকে ছুটি নিয়ে পাহাড়ে গিয়েছিলেন। সেখানে পিঠে ব্যাগ আর হাতে ডায়েরি নিয়ে আপনমনে পথভোলার মতো ঘুরছিলেন। শহর ছেড়ে চলে গিয়েছিলেন বহুদূর। পাহাড়প্রেমি মধুমিতা চলে গিয়েছিলেন কাঞ্চনজঙ্ঘার এক পাহাড়ি এলাকাতে। নেই মানুষের ভিড়, আছে গ্রামের মানুষের ভালোবাসা আর পাহাড়ের প্রকৃতিতে রয়েছে স্নিগ্ধতা আর ভালোবাসা। মধুমিতা যতই ডানপিঠে হোক কিংবা নেচার এক্সপ্লোরার। কিন্তু বাস্তবে যতই ছটফট করুক পাহাড়ে গিয়ে হয়ে যায় খুব শান্ত মেয়ে। এই শান্ত মেয়ে আবার পাহাড়ে গিয়ে ভালোবাসেন কুকুরকে। পাহাড়ের নানান ছবি শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

পাহাড়ে গিয়ে মধুমিতা যে আর টলিউডের স্টার ছিলেন না তা তার প্রতিটি ছবি দেখে স্পষ্টত ছিল। এ যেন এক অন্য মধুমিতা। পাহাড়ি পরিবেশের এক মেয়ে। স্বাধীনচেতা হয়ে তিনি ঘুরে গিয়েছিলেন। গ্ল্যামারের কোনো লেশমাত্র ছিলনা অভিনেত্রীর ছবি দেখে।জগৎ থেকে বহু দূরে যেখানে তাঁকে কেউ অভিনেত্রী হিসাবে চেনেন না সেখানেই তিনি যেন বেশি খুশি। পাহাড়ের কোলে নীরবে বসে মধুমিতা। আশপাশে নেই কোনও মানুষ। কেবল শান্ত, স্নিগ্ধ পরিবেশে মন ডুবেছে অভিনেত্রীর।

এখন অভিনেত্রী পাহাড় ছেড়ে সমতলভূমিতে ফিরে এসেছেন। পাহাড়ের রেষ কাটতে বেশি দিন লাগেনি অভিনেত্রীর। এরপর নিত্যদিন কোনো না কোনো নতুন রুপে আগুন ধরাচ্ছেন অভিনেত্রী প্রতিনিয়ত। অভিনেত্রী ইন্ডিয়ান হোক কিংবা ওয়েস্টান সবেতেই সাবলীল। সম্প্রতি ক্রপ প্রিন্টেড টপ আর ব্ল্যাক হট প্যান্ট আর তাতে উন্মুক্ত ট্যাটু যা নিমেষে অনুরাগীদের নজর কাড়েন। এখানেই শেষ নয় আজ সাস সকালে ফের ভাইরাল হলেন অভিনেত্রী। এবার অভিনেত্রী আরো বোল্ড অবতারে ফটোশুট করলেন।

এবার একটি সুইমিং পুলে পাতলা ভেজা শার্ট পরেই ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। ভেজা চুল, হালকা মেকআপেওলাস্যময়ী রুপে হাজির মধুমিতা। অন্যবারের মতো এবারেও হাল্কা মেক আপে ফটোশুট করলেন। ক্যপশান দিলেন বরুণ ধাওয়ানের স্টাইলে ‘পলট পল্ট’। আর এই নতুন ফটোশুট শেয়ার হতেই ফ্যানরা প্রশংসায় পঞ্চমুখ। মুহূর্তে ছবি ভাইরাল।

Avatar

Leave a Comment