whatsapp channel

হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন শাহরুখ কন্যা সুহানা, ছবি ভাইরাল মুহূর্তে

বলিউডের অন‍্যতম জনপ্রিয় স্টারকিড সুহানা খান। শাহরুখ খানের মেয়ে হওয়ার সুবিধা তো আছেই, নিজের দক্ষতায় সোশ‍্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তার শীর্ষে আছেন সুহানা। আর থাকবেন নাই বা কেন! প্রায়শই অনুরাগীদের জন‍্য…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের অন‍্যতম জনপ্রিয় স্টারকিড সুহানা খান। শাহরুখ খানের মেয়ে হওয়ার সুবিধা তো আছেই, নিজের দক্ষতায় সোশ‍্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তার শীর্ষে আছেন সুহানা। আর থাকবেন নাই বা কেন! প্রায়শই অনুরাগীদের জন‍্য নানা ছবি শেয়ার করতে থাকেন।

করোনা মরশুমে এখনই বাড়ির বাইরে যেতে পারছেন না সুহানা। তাই বাড়িতে বসেই চলছে মেকআপ নিয়ে নানান পরীক্ষা নিরীক্ষা এবং সঙ্গে পাল্লা দিয়ে ফটোশুট। সম্প্রতি সুহানার ফ‍্যানপেজের তরফে একটি ছবি পোস্ট করা হয়েছে। সেখানে সুহানাকে দেখা গিয়েছে সুন্দর ভাবে সেজেগুজে ছবি তুলতে। দুই চোখের আইশ‍্যাডোতে হালকা গোলাপি ও ব্রাউনের ছোঁয়া। ঠোঁটে দিয়েছেন গ্লসি ন‍্যুড লিপস্টিকের সেড।এমনই সুন্দর মেকআপে ধরা দিয়েছিলেন শাহরুখ কন‍্যা।

ফের বোল্ড অবতারে নতুন ছবি শেয়ার করলেন সুহানা খান। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কালো রঙের টপ আর আকাশী রঙের শর্টস পরিহিত ছবি শেয়ার করলেন। তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। সুহানার ওই ছবি প্রকাশ্যে আসতেই তাঁর ভাক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।

কিছুদিন আগে, গায়ের রঙ নিয়ে কটাক্ষ হতে হয়েছে ছোট থেকে।সেই প্রতিবাদে সরব হন সুাহানা খান নিজেই। যেখানে তিনি অভিযোগ করেন, গায়ের রঙের জন্য অনেক ছোট বয়সেই তাঁকে ‘কালা, কালি’ বলে সম্মোধন করা হত। ছোট থেকেই ওইসব সম্মোধন শুনতে শুনতে তিনি অভ্যস্ত হয়ে পড়েছেন। তবে এবার সময় এসেছে, এই নিয়ে প্রতিবাদ করা। তাই কালো হওয়া কোনো অপরাধ নয় তাই এই নিয়ে মজা করা বন্ধ হোক বলে জোর গলায় দাবি করেন সুহানা।

‘বর্ণবিদ্বেষ’ নিয়ে সেলেব হোক কিংবা সাধারণ মানুষ।এই নিয়ে সবসময়ই নানা কটুক্তি সাধারণ মানুষ করে চলেছেন। এবার শাহরুখ-কন্যার পর বর্ণ বিদ্বেষ নিয়ে মন্তব্য করেছেন মডেল অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। তিনি বলেন, তাঁর গায়ের রং শ্যাম বর্ণ এবং আর তাতে তিনি বেজায় খুশি।

 

View this post on Instagram

 

👙🏖🍹

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media