BollywoodHoop Plus

আর মাত্র কদিনের অপেক্ষা, বেবি বাম্প নিয়ে ফের প্রকাশ্যে এলেন অনুষ্কা শর্মা

বলিউড এবং ক্রিকেটদুনিয়ার মিষ্টি এবং হট কাপল অনুষ্কা শর্মা। ভক্তরা ভালোবেসে এদের নাম দিয়েছেন বিরুষ্কা। ২০১৭ সালে প্রেমিক- প্রেমিকা থেকে হলেন স্বামী স্ত্রী। বিয়ের তিন বছর হতে না হতে এরা দুজন থেকে ৩ জন হতে চলেছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় অনুষ্কা নানান আমেজে নিজেকে তুলে ধরেছেন।

অন্তঃসত্ত্বা কালীন একের পর এক নানান মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিরুষ্কা। কিছুদিন আগেই সূর্যাস্তের সময় সমুদ্র সৌকতে ঘনিষ্ঠ আলিঙ্গনে দেখা গিয়েছে বিরুষ্কাকে। নিজেদের প্রেমের নানান মুহূর্ত নিয়ে ভক্তদের সাথে শেয়ার করতে ভোলেননা বিটাউনের এই হট কাপল। এবার নয়া রূপে ভক্তদের মুগ্ধ করেছেন অনুষ্কা শর্মা।

অনুষ্কা আজই নিজের ইন্সটা হ্যান্ডেলে গোলাপী জাম্পশ্যুট পরিহিত একটি ছবি শেয়ার করলেন। পরণে সাদা টি-শার্ট এবং হালকা গোলাপি রঙের জাম্পস্যুটের উপর দিয়েই স্পষ্ট দেখা যাচ্ছে অনুষ্কার বেবিবাম্প। পায়ে স্নির্কাস পরেই প্রকৃতির উদ্দেশ্যে মুখে হাসি নিয়ে বেরিয়ে পড়েছে অভিনেত্রী। চোখে-মুখে স্পষ্ট মাতৃত্বের স্বাদ। আর নিজের মাতৃত্ব নিয়ে বেজায় খুশি বিরাট পত্নী। তাঁর পোশাকের উপর স্পষ্ট ফুঁটে উঠেছে বেবিবাম্প। সূর্যের দিকে তাকিয়ে সারা শরীরে মিষ্টি রোদ মেখে পোজ দিলেন নায়িকা। ছবিতে ক্যাপশনে লিখেছেন,”পকেট ভরা রোদ্দুর”। হাসি মুখে পোজ দিয়েছেন অভিনেত্রী। আর এই নতুন ছবি শেয়ারের সাথে সাথে লাইকের বন্যা বেড়েই চলেছে সাথে কমেন্টস। আয়ুস্মানের স্ত্রী তাহিরা কাশ্যপ অনুষ্কাকে এই পোস্টে সুপারকিউটের তকমা দিলেন।

আইপিএলের জন্য বহু ক্রিকেটাররা তাঁদের স্ত্রী ও বান্ধবীদের নিয়ে এখন দুবাইতে সময় কাটাচ্ছেন। অনুষ্কা শর্মাও বিরাট কোহলির সঙ্গে সেখানে সময় কাটাচ্ছেন। খেলার ব্যস্ত শিডিউলের মধ্যে স্ত্রীকে সময় দিতে ভোলেননি স্বামী। অন্যদিকে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীও মাঠের গ্যালারি থেকে স্বামীকে এনকারেজ করতে ভোলেননি নায়িকা।

 

View this post on Instagram

 

Pocketful of sunshine ☀️☺️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

whatsapp logo