Bipasha Basu: খুব দ্রুত বেড়ে উঠছে একরত্তি খুদে, ছবি শেয়ার করলেন বিপাশা

বহুদিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন বিপাশা বসু (Bipasha Basu)। গত বছর নভেম্বর মাসে কন্যাসন্তান দেবী (Devi Basu Singh Grover)-এর মা হয়েছেন তিনি। দেখতে দেখতে পৃথিবীর বুকে তিন মাস পূর্ণ করল দেবী। এখনও অবধি দেবীর মুখ দেখাননি বিপাশা। তবে কখনও দেবীর হাত বা পায়ের ঝলক মিলেছে। দেবীকে দেখালেও তার মুখ আবৃত রেখেছেন বিপাশা ও করণ (Karan Singh Grover)। দেবীর তিন মাসের জন্মদিনে তাকে জড়িয়ে ধরে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করলেন বিপাশা।

বিপাশার শেয়ার করা ছবিটি সাদা-কালো। একরত্তি দেবী বসে রয়েছে তার মায়ের কোলে। মায়ের পোশাক পরম নির্ভরতায় এক হাতে আঁকড়ে ধরে রেখেছে সে। ফলে বিপাশার পোশাকের কিছুটা অংশ কাঁধ থেকে খসে পড়েছে। সাদা রঙের সুতির কাফতান পরেছেন বিপাশা। দেবীর পরনে রয়েছে সাদা রঙের পোশাক ও মাথায় হেয়ার ব্যান্ডের আদলে বাঁধা ফিতে। দেবীর মুখ মায়ের বুকে রাখা। ছবিটি শেয়ার করে বিপাশা লিখেছেন, খুব দ্রুত দেবী তিন মাস পূর্ণ করল। তার সাথে বিপাশা ও করণের প্রতিটি মুহূর্ত সুন্দর। দেবীর মা-বাবা যেন কল্পনাই করতে পারছেন না, কত তাড়াতাড়ি বেড়ে উঠছে তাঁদের মেয়ে। এই ক্যাপশনের সাথে এভিল আই, লাল রঙের হার্ট, জোড় হাতের ইমোজি পোস্ট করেছেন বিপাশা। জুড়েছেন হ্যাশট‍্যাগ ‘জয় মাতা দি’, ‘দুর্গা দুর্গা’।

বিপাশার পোস্টে কমেন্ট করে মাধবন (R.Madhvan) লিখেছেন, এটা সবে শুরু। সময় খুব দ্রুত বয়ে যায়। দেবীকে বুকে জড়িয়ে ধরার অপেক্ষা করছেন বলে জানিয়েছেন মাধবন। বিপাশা তাঁকে মনে করিয়ে দিয়েছেন, মাধবনের সেদিনের ছোট্ট পুত্রসন্তান বর্তমানে এক সুন্দর তরুণ হয়ে উঠেছে। আরতি সিং (Arti Singh Sharma) দেবীকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

গত বছরের 12 ই নভেম্বর জন্ম হয়েছে করণ ও বিপাশার কন্যাসন্তান দেবীর। তার আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল বাঙালি মতে বিপাশার সাধ ভক্ষণের ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)