whatsapp channel

Urfi Javed: পোশাক নাকি জুতোর ফিতে! অভিনব স্টাইলে নেটিজেনদের ধাঁধায় ফেললেন উর্ফি

ইন্টারনেটের দুনিয়ায় উর্ফি জাভেদ এখন অন্যতম চর্চিত নাম। প্রায়শই খোলামেলা পোশাকে নিজেকে তুলে ধরার জন্য বহুলভাবে তিনি সমালোচিত হন সোশ্যাল মিডিয়ায়। যদিও এসব এটি নিয়ে একদমই গুরুত্ব দিতে নারাজ। তিনি…

Avatar

HoopHaap Digital Media

ইন্টারনেটের দুনিয়ায় উর্ফি জাভেদ এখন অন্যতম চর্চিত নাম। প্রায়শই খোলামেলা পোশাকে নিজেকে তুলে ধরার জন্য বহুলভাবে তিনি সমালোচিত হন সোশ্যাল মিডিয়ায়। যদিও এসব এটি নিয়ে একদমই গুরুত্ব দিতে নারাজ। তিনি চলেন নিজের খেয়ালে, বাঁচতে চান নিজের তৈরি করা শর্তে।

বেশ কিছুদিন আগে একটি অনুষ্ঠানে গিয়ে সংবাদমাধ্যমকে তুলোধোনা করেছিলেন তিনি। একটি নির্দিষ্ট চ্যানেলের বিরুদ্ধে তিনি গুরুতর অভিযোগ আনেন। তিনি দাবি করেন তাঁর ইমেজকে সেখানে বিকৃত করে দেখানো হয়েছে। তিনি যদি অন্তর্বাস পড়ে না বের হন তাতে কারও আপত্তি করার ক্ষমতা বা এক্তিয়ার থাকেনা একথা স্পষ্ট জানিয়ে দেন তিনি। তিনি এও দাবি করেন যে অধিকাংশ মানুষ তার সম্পর্কে বিরূপ ধারণা পোষণ করেন তার জন্য মিডিয়াই অনেকাংশে দায়ী।

এই বিতর্কের মাঝে ফের একবার তাকে দেখা গেল খোলামেলা পোশাকে। প্রকাশ্যে বক্ষ উন্মুক্ত একটি পোশাক পড়ে হাজির হলেন তিনি। ডিজাইনার সেই পোশাকের মাঝখানটি দড়ি দিয়ে বাঁধা এবং তা দিয়েই ধরা দিচ্ছে তার স্তনযুগল এবং নাভি। পোশাকটি সামনে এবং পিছনে বেশ অনেকখানি উন্মুক্ত।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এহেন পোশাকে তাঁকে দেখে বেজায় ক্ষুব্ধ নেট নাগরিকরা। ছোট পোশাকের জন্য তাকে পেতেই সমালোচনার মুখে বার বার পড়তে হয়। তিনি এই পোশাকে ধরা দিতেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়ে যায় ট্রলের বন্যা। নেতিবাচক কমেন্টে ভরে যায় অভিনেত্রীর কমেন্ট বক্স। একজন লেখেন, “কোথা দিয়ে আপনি এমন কাপড় খুঁজে পান বলুন তো?” আবার অপর একজন লেখেন, “এইটুকুও পরার কোন দরকার ছিল না।” একজন তাকে ‘ফ্যাশন ডিজাস্টার’ বলে তুলনা করেন। যদিও নেতিবাচক মন্তব্য তাকে বিন্দুমাত্র প্রভাবিত করে না। কিন্তু এই নেতিবাচক মন্তব্যগুলি কি চোখ এড়িয়ে যায় না তাঁর? এই প্রশ্ন থেকে যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media