whatsapp channel

Swastika Dutta: টেলিভিশনে কামব্যাক করেও ভ্যানিস স্বস্তিকা ম্যাজিক, অভিনেত্রীর ভক্তদের জন্য দুঃসংবাদ

একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে টিআরপির অভাবে। ধারাবাহিকগুলির অধিকাংশই নতুন। প্রশ্ন উঠতেই পারে, তাহলে কি হাতেগোনা কিছু ধারাবাহিক বাদ দিলে দর্শকদের একাংশ কি ওটিটির উপর সম্পূর্ণ নির্ভরশীল…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে টিআরপির অভাবে। ধারাবাহিকগুলির অধিকাংশই নতুন। প্রশ্ন উঠতেই পারে, তাহলে কি হাতেগোনা কিছু ধারাবাহিক বাদ দিলে দর্শকদের একাংশ কি ওটিটির উপর সম্পূর্ণ নির্ভরশীল হয়ে উঠছেন! কারণ নতুন ধধারাবাহিগুলির টিআরপি প্রায় নেই বললেই চলে যা অত্যন্ত দুর্ভাগ্যজনক। এতদিন শোনা যাচ্ছিল, জুলাই মাসেই অফ এয়ার হতে পারে জি বাংলার ধারাবাহিক ‘মুকুট’। কিন্তু একশো আশি ডিগ্রি ঘুরে গিয়ে জি বাংলার চ্যানেল কর্তৃপক্ষ অন্য একটি ধারাবাহিককে অফ এয়ারের সিদ্ধান্ত নিয়েছেন। তার নাম ‘তোমার খোলা হাওয়া’। এই ধারাবাহিকটি কিছুটা পুরানো। যথেষ্ট আগ্রহ জাগিয়ে ‘তোমার খোলা হাওয়া’ শুরু হয়েছিল।

Advertisements

এই ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় অভিনয়ে ফিরেছিলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। ‘তোমার খোলা হাওয়া’-র মাধ্যমে তাঁর পরিচয় হয়েছিল টেলিভিশনের সর্বকনিষ্ঠ শাশুড়ি হিসাবে। কিন্তু এই ধারাবাহিকে নজর কাড়তে পারেনি স্বস্তিকার অভিনয়। গত সাত মাস ধরে জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে ‘তোমার খোলা হাওয়া’। অন্য স্বাদের কাহিনী হওয়ার কারণে এই ধারাবাহিক প্রথমে সম্প্রচারিত হত রাত সাড়ে ন’টার স্লটে। সেই সময় প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসায় সম্প্রচারিত হয় ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকের সাথে এঁটে উঠতে পারেনি ‘তোমার খোলা হাওয়া’। ফলে ‘মুকুট’-এর আগমনে মাত্র তিন মাসের মাথায় স্লট হারিয়েছিল ‘তোমার খোলা হাওয়া’।

Advertisements

এরপর থেকে তা সম্প্রচারিত হতে শুরু করে দুপুরের স্লটে। কিন্তু তারপরেও টিআরপি পায়নি ‘তোমার খোলা হাওয়া’। ফলে চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই ধারাবাহিক অফ এয়ার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে।

Advertisements

স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, চলতি মাসেই হয়তো ‘তোমার খোলা হাওয়া’-র শেষ শুটিং হবে এবং আগামী মাসের প্রথম দিকেই অফ এয়ার হয়ে যাবে ধারাবাহিকটি।

Advertisements

whatsapp logo
Advertisements