whatsapp channel

‘সুপার ড্যান্সার ৪’- এর মঞ্চে কেঁদে ভাসলেন অভিনেত্রী করিশ্মা কাপুর, ভাইরাল ভিডিও

গত 19 শে জুলাই পর্ণোগ্রাফি বানানোর অভিযোগে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। এবার তার জেরে ডান্স রিয়েলিটি শো ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর' -এ বিচারকের আসনে উপস্থিত হতে পারেননি শিল্পা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত 19 শে জুলাই পর্ণোগ্রাফি বানানোর অভিযোগে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। এবার তার জেরে ডান্স রিয়েলিটি শো ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’ -এ বিচারকের আসনে উপস্থিত হতে পারেননি শিল্পা শেঠি (Shilpa shetty)। ফলে তাঁর স্থানে সেই বিশেষ পর্বে উপস্থিত হয়েছিলেন করিশ্মা কাপুর (karishma kapoor)। ইতিমধ্যেই সেই পর্বের প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, করিশ্মা কাপুরের চোখে জল।

Advertisements

প্রোমোতে দেখা যাচ্ছে, ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এ করিশ্মা অভিনীত ‘আনাড়ি’ ফিল্মের গান ‘ফুলোঁ সা চেহেরা তেরা’ গানের সঙ্গে ডান্স পারফরম্যান্স করছেন কয়েকজন প্রতিযোগী। কিন্তু মূল চমক ছিল পারফরম্যান্সের ব্যাকগ্রাউন্ডে। যখন এই গানের সঙ্গে ডান্স পারফরম্যান্স চলছিল তখন ব্যাকগ্রাউন্ডে একটি স্লাইড শো দেখানো হচ্ছিল যাতে ধরা ছিল করিশমার শৈশব থেকে এখনও পর্যন্ত বিভিন্ন মুহূর্তের আইকনিক ছবি। করিশ্মা স্লাইড শো-টি দেখে ধীরে ধীরে আবেগপ্রবণ হয়ে পড়েন।

Advertisements

ডান্স পারফরম্যান্সটির প্রশংসা করে করিশ্মা বলেন, এই পারফরম্যান্সটি তাঁর কাছে অত্যন্ত স্পেশ‍্যাল। এরপর প্রতিযোগীদের ধন্যবাদ জানান করিশ্মা। এর আগে ‘ইন্ডিয়ান আইডল’-এও স্পেশ‍্যাল জাজ হিসাবে দেখা গিয়েছিল করিশ্মাকে। বোঝাই যাচ্ছে, আবারও ইন্ডাস্ট্রিতে স্বমহিমায় ফিরতে উদ্যোগী হয়ে উঠেছেন।

Advertisements

কিছুদিন আগে ‘দিল তো পাগল হ্যায়’ নিয়ে একটি অভিজ্ঞতা শেয়ার করেছিলেন করিশ্মা। তিনি জানিয়েছিলেন, মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) এই ফিল্মে অভিনয় করবেন শুনে ফিল্মের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কারণ মাধুরীর তুখোড় নৃত্যশৈলীর কাছে করিশ্মা চিন্তিত ছিলেন নিজের নাচ নিয়ে। কিন্তু অনেক সাধ্যসাধনার পর এই ফিল্মে অভিনয় করতে রাজি হন করিশ্মা। পরবর্তীকালে ‘দিল তো পাগল হ‍্যায়’ সুপারহিট হয়।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar